আর্কাইভ  শুক্রবার ● ১২ আগস্ট ২০২২ ● ২৮ শ্রাবণ ১৪২৯
আর্কাইভ   শুক্রবার ● ১২ আগস্ট ২০২২
PMBA
 
PMBA

পঞ্চগড়ের ৬ ইউনিয়নে নৌকার জয়, স্বতন্ত্র ৮, জাতীয় পার্টি ১

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, সকাল ০৫:৫৬

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে পঞ্চগড় সদর ও আটোয়ারী উপজেলার ১৫ টি ইউনিয়নে বেসরকারি ভাবে নির্বাচনী ফলাফল ১৫টি ইউনিয়নের মধ্যে ৬টিতে নৌকা বিজয়ী হয়েছে। এর মধ্যে ৮টিতে স্বতন্ত্র ও একটিতে জাতীয় পার্টি জয়ী হয়েছেন।

রোববার (২৮ নভেম্বর) রাত ১১টার সময় বেসরকারী ভাবে এই ফলাফল ঘোষণা করেন জেলা নির্বাচন কর্মকর্তা আলমগীর হোসেন।

নির্বাচনে বিজয়ী প্রার্থীরা হলেন, পঞ্চগড় সদর ইউনিয়নের আল ইমরান খান (মোটরসাইকেল প্রতিকে) ৬২৭৭ ভোট পেয়েছেন। তার প্রতিদন্দ্বী প্রার্থী আওয়ামীলীগের নজরুল ইসলাম (নৌকা প্রতিকে) ৯৪৩ ভোট পেয়েছেন। ধাক্কামারা ইউনিয়নে সাইফুল ইসলাম দুলাল (মোটরসাইকেল প্রতিকে) ৩৯৫৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদন্দ্বী প্রার্থী নুরুল ইসলাম (নৌকা প্রতিকে) ৩৪৬৫ ভোট পেয়েছেন। সাতমেরা ইউনিয়নে রবিউল ইসলাম রবি (মোটরসাইকেল প্রতিকে) ৭৩৭৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদন্দ্বী প্রার্থী ফজলুর হক মাস্টার (নৌকা প্রতিকে) ২৮৩৮ ভোট পেয়েছেন। কামাত কাজল দিঘী ইউনিয়নে তোফায়েল প্রধান (আনারস প্রতিকে) ৪৩৩৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদন্দ্বী প্রাথী নজরুল ইসলাম (নৌকা প্রতিকে) ৩৩৫৮ ভোট পেয়েছেন। চাকলারহাট ইউনিয়নে রবিউল ইসলাম (মোটরসাইকেল প্রতিকে) ৪৩৭৫ ভোটে বিজয়ী হয়েছেন। তার প্রতিদন্দ্বী প্রার্থী আব্দুল কুদ্দুস প্রামানিক (নৌকা প্রতিকে) ২৩৯৩ ভোট পেয়েছেন। মাগুরা ইউনিয়নে জ্যোতিষ চন্দ্র রায় (নৌকা প্রতিকে) ৫০৩৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদন্দ্বী আবুল কালাম আজাদ বাবুল (আনারস প্রতিকে) ৩৭২৫ ভোট পেয়েছেন। হাড়িভাসা ইউনিয়নে মোহাম্মদ সায়েদ নুরে আলম (অটোরিক্সা প্রতিকে) ৫৯৪৭ ভো পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মনির হোসেন (নৌকা প্রতিকে) ৪৪৩৬ ভোট পেয়েছেন। হাফিজাবাদ ইউনিয়নে জাতীয় পার্টির ইসমাইল হোসেন (লাঙ্গল প্রতিকে) ৫১৮৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বদ্বী প্রার্থ মুছা কলিমুল্লাহ (নৌকা প্রতিকে) ৩২৭১ ভোট পেয়েছেন। অমরখানা ইউনিয়নের নুরুজ্জামান (নৌকা প্রতিকে) ৫৫৫০ ভোট পেয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী মো মমিন চৌধুরী (আনারস প্রতিকে) ৪৬৪৮ ভোট পেয়েছেন। গরিনাবাড়ী ইউনিয়নে মনোয়ার হোসেন দিপু (নৌকা) ৫০৯৫ ভোট পেয়েছেন। প্রতিদ্বন্দী আলতামাছ হুসাইন (মোটরসাইকেল) ৩৯৭৫ ভোট পেয়েছেন।

এদিকে আটোয়ারী উপজেলার মির্জাপুর ইউনিয়নে আব্দুস সামাদ আজাদ (ঘড়া প্রতিকে) ৫৯৩৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তোড়িয়া ইউনিয়নে মোহাম্মদ শাহ (চশমা প্রতিকে) ৭৪৩২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। আলোয়াখোয়া ইউনিয়নে মোজাক্কারুল আলম (নৌকা প্রতিকে) ৭৪০৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। ধামোর ইউনিয়নে মোহাম্মদ আবু তাহের (নৌকা প্রার্থী) ৫৯২৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। রাধানগর ইউনিয়নে আবু জাহেদ (নৌকা প্রতিকে) ৭৩০৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

এর আগে রোববার (২৮ নভেস্বর) সকাল ৮টায় বিকেল ৪টা পর্যন্ত পঞ্চগড় সদর ও আটোয়ারী উপজেলার ১৫ টি ইউনিয়নের মধ্যে ১৪ টি ইউনিয়নের ব্যালট পেপারের ও আটোয়ারী উপজেলার ১টি ইউনিয়নে ইভিএমএর মাধ্যমে গ্রহণ শুরু হয়। ভোটারেরা সকাল থেকে উৎসব মুখর পরিবেশে ভোট কেন্দ্রগুলোতে লাইনে দাড়িয়ে ভোটাধীকার প্রয়োগ করেন। প্রথম থেকে বিকেল পর্যন্ত নারী ভোটারদেও উপস্থিতি বেশী লক্ষ করা গেলেও বেলা ১২টার পর থেকে পুরুষ ভোটারদের উপস্থিতি বেড়ে যা। এদিকে ভোট কেন্দ্রের আশেপাশে আইনশৃংখলাবাহিনীর পাশাপাশি বিজিবি ও র‌্যাব মোতায়েন থাকতে দেখা গেছে। একই সাথে পুলিশের মোবাইল টিম যেকোন পরিস্থিতি মোকাবেলায় সকল কেন্দ্রে অভিযান পরিচালনা করে।

 

মন্তব্য করুন


Link copied