আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ আগস্ট ২০২২ ● ৩ ভাদ্র ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ আগস্ট ২০২২
 
PMBA

পঞ্চগড়ে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে অচেতন বাসের দুই যাত্রী

বৃহস্পতিবার, ৩ মার্চ ২০২২, বিকাল ০৭:৪৮

ডিজার হোসেন বাদশা: পঞ্চগড়ে এক যাত্রীবাহি বাসে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে অচেতন হয়েছে পবন বেহারী (৪০) ও আহসান (৩০) নামে যুই বাস যাত্রী।

বৃহস্পতিবার (৩ মার্চ) দুপুরে তেঁতুলিয়া-পঞ্চগড় জাতীয় মহাসড়কে রিশাত পরিবহন নামের একটি যাত্রীবাহি বাসে এ ঘটনাটি ঘটে। ঘটনায় পরিবহন শ্রমিক ও অন্য যাত্রীরা তাদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করলে এক জনের অবস্থা গুরুত্বর হওয়ায় তাকে রংপুর মেডিকেলে প্রেরণ করা হয়েছে। তবে এখন পর্যন্ত কত টাকা খোয়া গেছে তা বিস্তারিত জানা যায় নি।

জানা যায়, পবন বেহারী নীলফামারী জেলার উদয়পুর বাবুপাড়ার এলাকার হাকিমের ছেলে এবং আহসান পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার বুড়াবুড়ি এলাকার কমিজ উদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, তেঁতুলিয়া উপজেলার ভজনপুর বাজার থেকে রিশাত পরিবহন নামের বাসে চড়ে পঞ্চগড় শহরে যাওয়ার পথে অজ্ঞানপর্টির খপ্পরে পড়েন পবন বেহারী ও আহসান। যাত্রীবাহি বাসে দুজনেই অচেতন হয়ে পড়ে গেলে তাদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে পরিবহন শ্রমিক ও অন্য যাত্রীরা। তাদের মধ্যে পবন বেহারীর অবস্থা কিছুটা আশঙ্কাজনক হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ডাঃ মনিষা জানান, অচেতন অবস্থায় দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হলে পবন বেহারী নামের একজনের রোগীর অবস্থা অবনতি ঘটলে তাকে রংপুরে মেডিকেলে প্রেরণ করা হয়।

মন্তব্য করুন


Link copied