আর্কাইভ  মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২ ● ১৯ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত       পঞ্চগড়ে নৌডুবিতে ইজারাদার ও অদক্ষ মাঝিকে দায়ী করে প্রতিবেদন দাখিল       অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব       সয়াবিন তেলের দাম লিটারে কমল ১৪ টাকা       বিএনপির চেয়ে আওয়ামী লীগ এক ডিগ্রী বেশি- রংপুরে জিএম কাদের      

পঞ্চগড়ে আরও ৪ কঙ্কাল চুরির অভিযোগ

রবিবার, ৩০ জানুয়ারী ২০২২, দুপুর ০৪:০৭

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের বোদা উপজেলায় ১৪ কঙ্কাল চুরির ঘটার ৪ দিনের মাথায় আরও ৪টি কঙ্কাল চুরি অভিযোগ পাওয়া গেছে।

রোববার (৩০ জানুয়ারি) সকালে পঞ্চগড়ের বোদা উপজেলার পৌর এলাকার ভাসাইনগর গোরস্থানে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় আতঙ্ক বিরাজ করছে স্থানীয়দের মাঝে। অন্যদিকে কবরগুলো দেখতে স্থানীয়দের উপচে পড়া ভিড় লক্ষ করা গেছে। এসময় স্থানীয়রা গোরস্থানসহ কবরগুলোর সুরক্ষার দাবী জানান।

স্থানীয় সূত্রে জানা গেছে, পৌর এলাকার গুরস্তান হওয়ায় সকালে স্থানীয়দের নজরে আসে একটি কবর খোরা। পরে কাছে গিয়ে দেখা যায় একই গোরস্থানের পৃথক পৃথক স্থানে মোট চারটি কবর খোরা। খবরটি স্থানীয়দের মাঝে ছড়িয়ে পড়লে গোরস্থানে উৎসুক জনতার ভিড় বাড়তে থাকে। এদিকে থানা পুলিশকে খবর দিয়ে স্থানীয়রা ওই চার কবরে দেখতে পায় দুটিতে পুরো কঙ্কাল চুরি করে নিয়ে গেছে, আর দুটিতে মাথা ও পা রেখে মাঝের শরীর নিয়ে গেছে।

আরও পড়ুন: পঞ্চগড়ের বোদায় আরো ১৪ লাশ চুরি!

বোদা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আমরা তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করছি। আমাদের তদন্ত চলমান রয়েছে।

এর আগে, গত মঙ্গলবার (২৫ জানুয়ারি) বোদা উপজেলার চন্দনবাড়ী ইউনিয়নের সরকার পাড়া গ্রামের একটি পুরাতন কবরস্থান থেকে ১২টি কঙ্কাল চুরি ও বুধবার (২৬ জানুয়ারি) দুপুরে উপজেলার সাকোয়া ইউনিয়নের কইকিল্লা গোরস্থান থেকে ১৪টি কঙ্কাল চুরির খবর পাওয়া যায়।

মন্তব্য করুন


Link copied