আর্কাইভ  রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২ ● ১০ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: মরিয়ম মান্নানের মা জীবিত উদ্ধার; ছিলেন স্বেচ্ছায় আত্মগোপনে       ডেপুটি স্পিকারের সংবর্ধনা অনুষ্ঠানে আ.লীগের দুই গ্রুপে সংঘর্ষ       এনআইডিতে লাগবে ১০ আঙুলের ছাপ       গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সভাপতি সিদ্দিক, সম্পাদক মোজাম্মেল       ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২      

পঞ্চগড়ে একসঙ্গে তিন নবজাত জন্ম দিলেন এক প্রসূতি

মঙ্গলবার, ৭ ডিসেম্বর ২০২১, রাত ১০:১৮

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের চাকলা হাট ইউনিয়নের এক নারী একসঙ্গে তিনটি সন্তানের জন্ম দিয়েছেন। তিন সন্তানের মধ্যে দুটি মেয়ে ও একটি ছেলে।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) সন্ধায় পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নরমাল ডেলিভারীর মাধ্যমে তিনি এই তিন সমন্তান প্রসব করেন। এর আগে একই দিন বিকেলে বুলবুলির প্রসব ব্যথা উঠলে পরিবারের লোকেরা তাকে হাসপাতালে ভর্তি করান।

জানা যায়, বুলবুলি আক্তার নামের ওই নারী পঞ্চগড় সদর উপজেলার চাকলা হাট ইউনিয়নের ভান্ডারু গ্রামের জাহিরুল ইসলামের স্ত্রী। এর আগে তার ২ ছেলে সন্তানও রয়েছে।

এদিকে এক সঙ্গে তিন সন্তান জন্মের খবর ছড়িয়ে পরলে আত্বীয়স্বজন ও শত শত নারী-পুরুষ নবজাতকদের এক পলক দেখতে ভিড় করেন হাসপাতালে।

পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মেডিকেল অফিসার ডাক্তার ফারহানা সুলতানা মিলি জানিয়েছেন, তিন সন্তানের শারীরিক অবস্থা ও মায়ের অবস্থা ভালো।

মন্তব্য করুন


Link copied