আর্কাইভ  বৃহস্পতিবার ● ২২ ফেব্রুয়ারি ২০২৪ ● ১০ ফাল্গুন ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২২ ফেব্রুয়ারি ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরে একুশের প্রথম প্রহরে শ্রদ্ধা জানাতে শহীদ মিনারে মানুষের ঢল       রংপুরের  নিভৃত পল্লীতে পপি চাষ, ১৬‘শ গাছ ও ফলসহ ২ জন গ্রেফতার       চার দিনব্যাপী ‘তিস্তা ইউনিভার্সিটি, রংপুর বইমেলা’ শুরু       টিউলিপের গ্রাম       ৪ মাস আগে বিয়ে, তালাকের পরদিন শৌচাগারে তরুণীর লাশ      

পঞ্চগড়ে এজেন্ট ব্যাংকিং দোকানে চুরি, আন্তঃজেলা চোর চক্রের সদস্য গ্রেফতার

শনিবার, ৬ মে ২০২৩, রাত ০৯:৩৭

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ে দিনে দুপুরে এজেন্ট ব্যাংকিং দোকানের ড্রয়ারের তালা ভেঙ্গে সাড়ে তিন লাখ টাকা চুরির ঘটনায় ময়নুল ইসলাম (৩০) নামে আন্ত:জেলা চোর চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। 

শনিবার (০৬ মে) বিকেলে পুলিশ সুপারের কক্ষে পঞ্চগড় পুলিশ সুপার এস এম সিরাজুল হুদা এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন। এর আগে শনিবার ভোররাতে ময়নুলের নিজ বাড়ি নীলফামারী সদরের মুসলিম দলুয়া পাড়া থেকে গ্রেফতার করা হয়।

জানা গেছে, ময়নুল ওই এলাকার মোশারফ হোসেনের ছেলে। সেই সাথে চুরি কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল, গ্রীল/তালা কাটার যন্ত্র, চুরির সময় ব্যবহার করা সেন্ডেল এবং চুরি যাওয়া ৯৫ হাজার টাকা উদ্ধার করে পুলিশ। গ্রেপ্তার হওয়া ময়নুলের বিরুদ্ধে নীলফামারী সহ বিভিন্ন থানায় আটটি মামলা চলমান। রোববার (০৭ মে) ময়নুল ইসলামকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরনের কথা রয়েছে। 

পুলিশ সুপার জানান, গত শুক্রবার (০৫ মে) দুপুরে ড্রয়ারে তালাবদ্ধ করে সাড়ে তিন লাখ টাকা রেখে জুম্মার নামাজ পড়তে যান জেলা সদরের গলেহা বাজারের হামিম এন্টার প্রাইজ ডাচ বাংলা এবং বিকাশের এজেন্ট দোকানের কর্মচারী সাজ্জাদুর রহমান। পরে নামাজের পর পরই ড্রয়ারের তালা ভেঙ্গে সাড়ে তিন লাখ টাকা চুরির ঘটনা ঘটে। পরে শনিবার সকালে অজ্ঞাতনামাদের আসামী করে পঞ্চগড় সদর থানায় দোকানের মালিক হাবিবুর রহমান বাদী হয়ে মামলা দায়ের করেন। 

এদিকে শুক্রবার দিনে দুপুরে টাকা চুরির কথা স্বীকার করেছেন ময়নুল। সেই সাথে চুরির সাথে জড়িতদের কথা জিজ্ঞাসাবাদে বলেছেন। সিসিটিভি ক্যামেরার ফুটেজ এবং তথ্যপ্রযুক্তির মাধ্যমে তাকে গ্রেফতার করা হয়। আগামিকাল আদালতে ময়নুলকে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড চাওয়া হবে বলে জানান তিনি।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) এস এম শফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রাকিবুল হাসান, পঞ্চগড় সদর থানার ওসি আব্দুল লতিফ সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন


 

Link copied