আর্কাইভ  বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩ ● ২৭ মাঘ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: দিনাজপুরে ৯২ হাজার পিচ ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করেছেন র‍্যাব       আর কেউ নির্বাচন নিয়ে কোনো কথার সুযোগ পাবে না: প্রধানমন্ত্রী       ঠাকুরগাঁওয়ে এইচএসসিতে ফেল করায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রীর আত্নহত্যা       রংপুরে অনলাইনে ভেটেনারি মেডিসিন বিক্রয়ের নামে প্রতারনাকারী গ্রেফতার       দিনাজপুর শিক্ষাবোর্ডে ১৩ টি কলেজে পাশ করেনি কেউ      
 width=

পঞ্চগড়ে কোচের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মা-ছেলের মৃত্যু

রবিবার, ৮ জানুয়ারী ২০২৩, রাত ১০:৪২

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড়: পঞ্চগড়ের বোদা উপজেলায় নৈশ কোচের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মা-ছেলের মৃত্যু হয়েছে।

রোববার (৮ জানুয়ারি) রাতে উপজেলার ময়দানদিঘী এলাকায় পঞ্চগড়- ঢাকা জাতীয় মহাসড়কে এ দূর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় পুরো এলাকায় নেমে এসেছে শোকের মাতম।

নিহতরা হলেন, পঞ্চগড়ের বোদা উপজেলার উলিপুকুরি এলাকার আশরাফুল ইসলামের স্ত্রী মাহফুজা বেহম (৫০) ও ছেলে মোটরসাইকেল চালক মিশু (২৫)। 

স্থানীয়রা জানায়, সন্ধার পরে মোটরসাইকেল যোগে বাড়ি থেকে মাকে নিয়ে পঞ্চগড়ে বোনের বাড়িতে যাচ্ছিলেন মিশু। পথে ময়দানদিঘী এলাকায় পৌছালে মহাসড়কে পঞ্চগড় থেকে ঢাকাগামী একটি নৌশ কোচ তাদের মোটরসাইকেলে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।কোচের ধাক্কায় তারা রাস্তার উপর ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যায়। দ্রুত স্থানীয়দের সহায়তায় বোদা ফায়ার সার্ভিসের সদস্যরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মা ও ছেলেকে মৃৃত ঘোষণা করেন। 

এদিকে বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  সুজয় কুমার রায় সড়ক দুর্ঘটনায় মা ও ছেলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। 

মন্তব্য করুন


Link copied