আর্কাইভ  শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২ ● ১৫ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: রুপালি পর্দা- প্রেম, বিয়ে, সন্তান কেন এত অসম্মান?       ঠোঁটের কালচে দাগ দূর হোক, ফিরিয়ে আনুন গোলাপি ভাব       বাংলাবান্ধা স্থলবন্দরে ১০ দিন সকল প্রকার আমদানি রফতানি বন্ধ       বিদেশিদের কাছে বিএনপির অপশাসনের চিত্র তুলে ধরুন: প্রধানমন্ত্রী       পূজাকে বিয়ের প্রস্তাব পাঠিয়েছেন শাকিব      

পঞ্চগড়ে গম ক্ষেত থেকে নারীর মরদেহ উদ্ধার

বুধবার, ৯ মার্চ ২০২২, দুপুর ০৩:৩০

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড় সদর উপজেলায় গম ক্ষেত থেকে করিমা বেগম (৩২) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

বুধবার (৯ মার্চ) দুপুরে সুরতহাল শেষে ওই নারীর মৃতদেহ ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। এর আগে সকাল সাড়ে ১১টায় পঞ্চগড় সদর উপজেলার আমরখানা ইউনিয়নের ডাংগার এলাকায় মরদেহটি উদ্ধার করা হয়। 

জানা যায়, করিমা পঞ্চগড় সদর উপজেলার অমরথানা ইউনিয়নের ডাংগা পাড়া এলাকার সলেমান আলীর মেয়ে।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট আসলে মৃত্যুর কারণ বিস্তারিত জানা যাবে।

এদিকে পুলিশ ও স্থানীয়রা জানায়, তেঁতুলিয়া উপজেলার দেবনগড় ইউনিয়নের মাগুরমারি চৌরাস্তার আমিরুলের সাথে বিয়ে হয় করিমার। তবে সে বাবার বাড়িতে থেকে পাথর শ্রমিকের কাজ করতো। মঙ্গলবার (৮ মার্চ) শ্রমিকের কাজ শেষে আর বাবার বাড়িতে ফিরেনি। বুধবার সকালে স্থানীয় নারী মনসুরা বেগম তাদের বাড়ির সামনের গম ক্ষেত থেকে ওই নারীর মৃতদেহ উলুঙ্গ অবস্থায় পড়ে থাকতে দেখে চিৎকার করে। তাৎক্ষণিক স্থানীয়রা উপস্থিত হয়ে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই নারীর মরদেহ করে।

মন্তব্য করুন


Link copied