আর্কাইভ  শুক্রবার ● ২৪ মে ২০২৪ ● ১০ জ্যৈষ্ঠ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ২৪ মে ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এসএসসি পরীক্ষা, সময় ৫ ঘণ্টা       লালমনিরহাটে লাশ উদ্ধারের ৬ মাস পর হত্যা মামলা, স্ত্রী-কন্যা গ্রেফতার       বিএনপির বলার ভাণ্ডার শুন্য হয়ে গেছে- রংপুরে নানক       এমপি আনার খুনে ‘হানিট্র্যাপ’, কে এই সিলিস্তি রহমান?       ন্যায়বিচার মানুষের মৌলিক অধিকার- রংপুরে প্রধান বিচারপতি       

 width=
 

পঞ্চগড়ে দুই মোটরসাইকেলের মুখোঁমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪

বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, রাত ০৯:৪০

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ে ঘুরতে বের হয়ে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় রংপুর মেডিকেলে চিকিৎসাধীন রয়েছে আরো ৪ জন। 

বৃহস্পতিবার (১১ এপ্রিল) দুপুরে দেবীগঞ্জ উপজেলার পৌরসভার নতুনবন্দর এলাকায় আঞ্চলিক মহাসড়কে এ দূর্ঘটনাটি ঘটে। 

নিহত সাব্বির হোসেন (১৬) কালিগঞ্জ ইউনিয়নের লোহাগারা শুপাড়িতোলা গ্রামের ইয়াকুব আলীর ছেলে ও কাউছার আলী (১৫) একই এলাকার বাসেত আলীর ছেলে। সম্পর্কে তারা চাচা-ভাতিজা। অপরদিকে আহতদের পরিচয় জানা যায় নি। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার দুপুরে বাড়ি থেকে ভাতিজা কাউছারকে মোটরসাইকেলে নিয়ে ঘুরতে বের হয় সাব্বির। একসময় দেবীগঞ্জ বাজার থেকে আরো একজনকে সাথে নিয়ে তিনজনে সোনাহার বাজারের দিকে যাচ্ছিলো। যাওয়ার পথে ঘটনাস্থলে পৌছালে বিপরীত দিক থেকে আসা তিন আরোহীর অপর একটি মোটরসাইকেলের সাথে তাদের মুখোমুখি সংঘর্ষ বাধলে ঘটনাস্থলে মারা যায় কাউছার। এদিকে দুই মোটরসাইকেলের অপর ৫ আরোহী আহত হলে তাদের প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রংপুর মেডিকেলে নেয়া হলে মারা যায় সাব্বির। 

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম বলেন, মরদেহ দুটির প্রাথমিক সুরতহাল শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় সড়ক দূর্ঘটনা আইনে মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন


 

Link copied