আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ডিমলা উপজেলা নির্বাচন॥ এমপির ভাই, ভাতিজা ও ভাতিজি বউ প্রার্থী-তৃণমূলে ক্ষোভ       কিশোরী গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা; রংপুর মেডিকেলে মৃত্যু যন্ত্রণায় পাঞ্জা লড়ছে নাজিরা       সারাদেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি       হিট অ্যালার্টে ৭ দিন স্কুল বন্ধের দাবি       শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সম্পাদক ডিপজল      

 width=
 

পঞ্চগড়ে দ্রুতগামী পিকআপের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

বৃহস্পতিবার, ৯ জুন ২০২২, দুপুর ০৪:২৯

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের বোদা উপজেলায় পিকআপের ধাক্কায় লুৎফর রহমান (৪৫) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় পঞ্চগড় সদর থানা পুলিশের সহায়তায় ঘাতক পিকআপটিকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (৯ জুন) দুপুর জেলার বোদা উপজেলার কাজলদিঘী কালিয়াগঞ্জ ইউনিনয়ের ডানাকাটা বিওপি ক্যাম্পের সামনে সড়কে এই দূর্ঘটনাটি ঘটে। জানা যায়, মোটরসাইকেল আরোহী লুৎফর রহমান একই ইউনিয়নের গোপিপাড়া গ্রামের হেচামদ্দীনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে কাজলদিঘী থেকে কালিয়াগঞ্জ মোটরসাইকেল যোগে যাচ্ছিল লুৎফর রহমান। একসময় ডানাকাটা বিওপি ক্যাম্পের ২০০ গজ সামনে সড়কে পৌছালে পঞ্চগড়গামী একটি দ্রুতগামী পিকআপ তার মোটরসাইকেলে মুখোমুখি ধাক্কা দেয়। এতে রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলে  মোটরসাইকেল লুৎফর মারা যায়। এদিকে ঘটনার পর ঘাতক পিকআপটি পালিয়ে গেলে পঞ্চগড় সদর থানা পুলিশের সহায়তায় পিকআপটি আটক করা হয়।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী পিকআপের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর নিহতের বিষয়টি নিশ্চিত করেন।

মন্তব্য করুন


 

Link copied