আর্কাইভ  শুক্রবার ● ১২ জুলাই ২০২৪ ● ২৮ আষাঢ় ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১২ জুলাই ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: নীলফামারীতে সড়ক দূর্ঘটনায় এক ইপিজেড নারী কর্মী নিহত       সৈয়দপুরে গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী আটক       জীবনের দ্বিতীয় ইংনিসে পা দিলে বিশ্বকাপ মাতানো রিশাদ,পাত্রী কে?       নীলফামারীতে জুয়ার আসরে ইউপি সদস্য সহ গ্রেপ্তার ৮       নীলফামারীতে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত      

 width=
 

পঞ্চগড়ে পরীক্ষায় ডিজিটাল ডিভাইস ব্যবহার করায় ৩ জন আটক

রবিবার, ১৯ ফেব্রুয়ারি ২০২৩, বিকাল ০৬:৪৯

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ে পরিবার পরিকল্পনা পরীক্ষায় ডিজিটাল ডিভাইস ব্যবহার করায় রেবেকা আক্তার (২৭) নামে এক পরীক্ষার্থীকে আটক করেছে পুলিশ। এসময় ডিজিটাল ডিভাইস ও পাইলট কলম জব্দ করা হয়। একই সাথে আবু হায়াত (৩০) ও হাজেরা বেগম (৪৯) নামে দুই সহযোগীকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) তাদের আটক করা হলে রোববার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে আইনি প্রক্রিয়া শেষে তাদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়। এর আগে সকালে দেবীগঞ্জ উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবু বকর সিদ্দিক বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

আটকৃতরা হলেন, জেলার বোদা উপজেলার পাঁচপীর ইউনিয়নের আবু হায়াতের স্ত্রী পরীক্ষার্থী রেবেকা, রেবেকার স্বামী আবু হায়াত ও হায়দার আলীর স্ত্রী হাজেরা বেগম।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও পঞ্চগড় সদর থানার ও সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) ফরহাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

এদিকে মামলার এজাহাে সূত্রে জানা যায়, গত শনিবার (১৮ ফেব্রুয়ারি)  বিকেলে পঞ্চগড় মকবুলার রহমান সরকারি কলেজে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের পরিবার কল্যাণ পরিদর্শিকা পদের পরীক্ষায় অংশগ্রহণ করেন রেবেকা। এসময় পরীক্ষায় রোবেকাকে সন্দেহ হলে পরীক্ষক তার সাথে কথা কলেন। এতে অসংলগ্ন কথা বললে নারী পুলিশ দ্বারা একটি কক্ষে তাকে তল্লাশি করা হলে তার কাছ থেকে শরীরে গেঞ্জিতে থাকা একটি ডিজিটাল ডিভাইস ও পাইলট কলম জব্দ করা হয়। একই সময় তার দেয়া তথ্য মতে অপর দুইজনকে ডেকে এনে আটক করা হয়। পরে পরীক্ষা শেষে রাতে তাদের থানা পুলিশের হেফাযতে দেয়া হয়। রোববার দুপুরে পরীক্ষার্থী রেবেকাসহ তিন জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনের পাশাপাশি ডিজিটাল ডিভাইস ব্যবহার করে প্রতারণাসহ ছলনার আশ্রয় গ্রহণ ও সহায়তা করার অপরাধে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়।

মন্তব্য করুন


 

Link copied