আর্কাইভ  বুধবার ● ১ ফেব্রুয়ারি ২০২৩ ● ১৯ মাঘ ১৪২৯
আর্কাইভ   বুধবার ● ১ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: হিলি সীমান্তে বিএসএফ-বিজিবি মুখোমুখি        আগামী দুদিনে সারাদেশের তাপমাত্রা কমতে পারে       পাগলের কুড়ালের কোপে প্রাণ গেল ধান ব্যবসায়ীর       বাংলাদেশের কোচ হাথুরুসিংহে       নীলফামারীতে হাজতখানার আসামীদের বসার জন্য কার্পেট উপহার দিলেন মানবিক বিচারক       
 width=

পঞ্চগড়ে পরীক্ষা কেন্দ্রে ১৪৪ ধারা ভঙ্গের দায়ে দুই শিক্ষককে জরিমানা

শনিবার, ১৭ সেপ্টেম্বর ২০২২, বিকাল ০৭:২৮

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ে তেঁতুলিয়ায় পরীক্ষা চলাকালীন সময়ে ১৪৪ ধারা ভঙ্গ করে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করার দায়ে মোস্তাফিজুর রহমান নামে এক অধ্যক্ষ সহ মিজানুর রহমান নামে এক সহকারী শিক্ষককে ১ লক্ষ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

শনিবার (১৭ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১২টার সময় তেঁতুলিয়া উপজেলার শালবাহান ইউনিয়নের কালান্দীগঞ্জ ফাজিল মাদ্রাসায় তাদের এই জরিমানা করেন তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সোহাগ চন্দ্র সাহা।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, কালান্দীগঞ্জ ফাজিল মাদ্রাসায় পরীক্ষা চলাকালীন সময়ে ১৪৪ ধারা ভঙ্গ করে ওই দুই শিক্ষক পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করে। একই সাথে কেন্দ্রে তাদের কোন দায়িত্ব না থাকায় পাবলিক পরীক্ষা আইনে ভ্রাম্যমান আদালতে তাদের ৫০ হাজার টাকা করে ১ লক্ষ টাকা জরিমানা করা হয়। একই সাথে তাদের সচেতন করা হয়।

জানা যায়, অভিযুক্ত মোস্তাফিজুর রহমান কালান্দীগঞ্জ ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ। মিজানুর রহমান মাগুরমারি চৌরাস্তা দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক।

মন্তব্য করুন


Link copied