আর্কাইভ  সোমবার ● ১৫ জুলাই ২০২৪ ● ৩১ আষাঢ় ১৪৩১
আর্কাইভ   সোমবার ● ১৫ জুলাই ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: লালমনিরহাটে অজ্ঞাড যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার       বৈদ্যুতিক খুঁটির সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ২       ইতিহাস জানে না, তাই এ স্লোগান দিতে তাদের লজ্জা হয় না: প্রধানমন্ত্রী       রংপুরে যুবলীগের বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচী       রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ ও কোটা আন্দোলনকারীদের কর্মসূচি ঘিরে সতর্ক অবস্থানে পুলিশ      

 width=
 

পঞ্চগড়ে ভূমি অফিসে দালালী করতে গিয়ে যুবক আটক

রবিবার, ১৪ মে ২০২৩, দুপুর ০৩:২৫

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড় সদর উপজেলায় ভূমি অফিসে দালালি করতে গিয়ে সফিকুল ইসলাম (৩২) নামে এক এক দালালকে আটক করা হয়েছে। এসময় ভ্রাম্যমান আদালত বসিয়ে তাকে সাত দিনের কারাদণ্ড প্রদান করা হয়।

রোববার (১৪ মে) সকাল ১১টার সময় পঞ্চগড় সদরের সাতমেরা ইউনিয়ন ভূমি অফিস থেকে তাকে আটক করে ভ্রাম্যমান আদালতে কারাদণ্ড প্রদান করা হয়। এসময় অভিযানের নেতৃত্ব দেন পঞ্চগড় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাসুদুল হক।

জানা যায়, পঞ্চগড় সদর উপজেলাধীন সাতমেরা ইউনিয়ন ভূমি অফিসে অকস্মাৎ অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। অহেতুক বসে থেকে প্রায় প্রতিদিন কাজ করে দেওয়ার নামে অবৈধ উপায়ে সেবা গ্রহীতাদের কাছ থেকে অবৈধ সুবিধা আদায় করতেন বলে অভিযোগ পাওয়া যায় সফিকুল ইসলামের বিরুদ্ধে। পরে রোববার অভিযান পরিচালনা করে তাকে হাতেনাতে আটক করে অপরাধের প্রমাণ পাওয়ায় মোবাইল কোর্ট পরিচালনা করে সফিকুলকে দন্ডবিধি ১৮৬০ এর ১৮৬ ধারায় সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

জানা যায়, দণ্ডপ্রাপ্ত সফিকুল ইসলাম পঞ্চগড় সদরের খালপাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে।

মন্তব্য করুন


 

Link copied