আর্কাইভ  শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২ ● ১৫ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: রুপালি পর্দা- প্রেম, বিয়ে, সন্তান কেন এত অসম্মান?       ঠোঁটের কালচে দাগ দূর হোক, ফিরিয়ে আনুন গোলাপি ভাব       বাংলাবান্ধা স্থলবন্দরে ১০ দিন সকল প্রকার আমদানি রফতানি বন্ধ       বিদেশিদের কাছে বিএনপির অপশাসনের চিত্র তুলে ধরুন: প্রধানমন্ত্রী       পূজাকে বিয়ের প্রস্তাব পাঠিয়েছেন শাকিব      

পঞ্চগড়ে শিশুকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

সোমবার, ১২ সেপ্টেম্বর ২০২২, দুপুর ০৪:২৬

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় এক শিশুকে (৭) ধর্ষণ চেষ্টার অভিযোগে ওমর আলী (৪৫) নামে এক ব্যাক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১২ সেপ্টেম্বর) দুপুরে মামলায় আটক দেখিয়ে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈধ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেন। এর আগে রোববার (১১ সেপ্টেম্বর) রাতে তেঁতুলিয়া সদর ইউনিয়নের সিদ্দিকনগর গ্রামে তার বাড়ি থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

 

জানা যায়, অভিযুক্ত ধর্ষক ওমর আলী লালমনিরহাট জেলার কালিগঞ্জ উপজেলার কাকিনা ইউনিয়নের সুমারপাড়া গ্রামের মৃত হায়দার আলীর ছেলে। সে বর্তমানে তেঁতুলিয়ার সিদ্দিকনগরে থাকতো। সে পেশায় এজন ভ্যান চালক।

 

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, গত রোববার নানীর অসুস্থ্যতার কথা শুনে সকালে শিশুটি মা ও বোনের সাথে সিদ্দিকনগর এলাকায় যায়। সন্ধায় (৮) বড় বোনকে সাথে নিয়ে অভিযুক্তের মেয়ের সাথে ওমর আলীর বাড়িতে খেলা করছিল। এক পর্যায়ে ওমর আলী তার মেয়ে ও তার বড় বোনকে অন্যকাজে বাড়ির বাইরে পাঠায়। এর মাঝে ভিকটিমকে একলা পেয়ে ধর্ষণের চেষ্টা চালান। একসময় ভিকটিম সাত বছর বয়সী ওই শিশু চিৎকার দিয়ে বাড়িতে তার মায়ের কাছে দৌরে গিয়ে সব খুলে বলে দেয়। এর পর স্থানীয় ইউপি চেয়ারম্যানকে বিষয়টি অবহিত করে রাতেই তেঁতুলিয়া মডেল থানায় ওমর আলীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করে শিশুটির পরিবার। এদিকে অভিযোগের পরপরেই ওমর আলীকে তার বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ।

মন্তব্য করুন


Link copied