আর্কাইভ  শনিবার ● ৪ ফেব্রুয়ারি ২০২৩ ● ২২ মাঘ ১৪২৯
আর্কাইভ   শনিবার ● ৪ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: লালমনিরহাটের বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুলছাত্রের মৃত্যু       দিনাজপুর থেকে বাঁধাকপি যাচ্ছে মালয়েশিয়া ও সিঙ্গাপুরে       নিপাহ ভাইরাস: ২৮ জেলায় বিশেষ সতর্কতা,হাসপাতাল প্রস্তুতে নির্দেশ       চোর সন্দেহে দুইজনকে পিটিয়ে হত্যা, আটক ৪       স্থানীয় বখাটেদের সঙ্গে বেরোবি শিক্ষার্থীদের সংঘর্ষ: আহত ৪      
 width=

পঞ্চগড়ে সোনা নিয়ে উধাও ক্রেতা!

শনিবার, ১২ মার্চ ২০২২, বিকাল ০৬:৪৪

ডিজার হোসেন বাদশা: পঞ্চগড় শহরের স্বর্ণের দোকানে সাড়ে ৩ ভরি ওজনের সোনা নিয়ে চম্পট দিয়েছেন দুই ক্রেতা। শনিবার (১২ মার্চ) সকাল ১১টায় পঞ্চগড় শহরের বানিয়া পট্রি এলাকায় শ্যামলী জুয়েলার্স নামে স্বর্ণের দোকানে এ ঘটনাটি। এতে করে প্রায় আড়াই লাখ টাকার সোনা চুরি হয়েছে বলে দোকান কর্তৃপক্ষ জানিয়েছেন।

শ্যামলী জুয়েলার্স এর কর্ণধার মধুসূদন বণিক রণিক জানান, সকালে দুইজন ক্রেতা আমার স্বর্ণের দোকানে আসে তারা বিভিন্ন গহণার জিনিসপত্র দেখতে থাকে। এদের মধ্যে বোরকা পড়া ও পেন্ট শার্ট পড়া একজন। এক সময় তারা একটি আংকটি নিচে ফেলে দেয়।

এর মাঝে আমরা আংকটি তোলার সময় তারা ১৯টি আংকটি একটি হাড় ব্যাগে নিয়ে পালিয়ে যায়। এর মাঝে আমরা স্বর্ণের মালামালগুলো গুছিয়ে নিতে গেলে চুরির বিষয়টি নজরে আসে। তাদেরকে শহরের সব জায়গা খুজে পাই নি। বিয়ষটি পঞ্চগড় সদর থানা পুলিশকে জানানো হলে তাৎক্ষনিক পুলিশ ঘটনাস্হলে আসে।

বিকেলে পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, ওই স্বর্ণের দোকানের সিসি টিভি ফুটেজ সংগ্রহ করেছি। আশা করি দ্রুত জড়িতদের গ্রেফতার করতে সক্ষম হব।

মন্তব্য করুন


Link copied