আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

পীরগঞ্জের ঘটনায় গ্রেপ্তার আরও ৩

মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, বিকাল ০৫:৩৯

নিজস্ব প্রতিনিধি: রংপুরের পীরগঞ্জে সাম্প্রদায়িক সহিংসতার ঘটনায় জড়িত অভিযোগে আরও তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের একজনের কাছ থেকে হিন্দুদের বাড়ি থেকে লুট হওয়া মাছ ধরার একটি জাল জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (২৬ অক্টোবর) দুপুরে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে পীরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরেস চন্দ্র জানান, আগের রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আশিকুর রহমান, পলাশ ও শাফিকুর রহমান নামে তিনজনকে গ্রেপ্তার করেন তারা। বাড়িঘরে ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটপাটের মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হয়েছে।

এ সময় একজনের কাছ থেকে মাঝিপাড়া থেকে লুট হওয়া মালামাল ও জাল জব্দ করা হয়েছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।


ফেইসবুকে ধর্ম অবমাননার কথিত অভিযোগ তুলে গত পীরগঞ্জে রামনাথপুর ইউনিয়নে হিন্দু সম্প্রদায়ের অন্তত দুই ডজন বাড়িঘরে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগ করে একদল লোক। এই ঘটনায় পীরগঞ্জ থানায় পুলিশের পক্ষ থেকে দুইটি মামলা হয়েছে। ফেইসবুকে পোস্ট দেওয়ার জড়িত সন্দেহে মোট ৬৯ জনকে আটক করা হয়েছে বলে ওসি জানান।

পীরগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার কামরুজ্জামান বলেন, পীরগঞ্জের ঘটনায় গ্রেপ্তার আসামিদের মধ্যে এখন পর্যন্ত দুই দফায় ৫০ জনকে রিমান্ডে নেওয়া হয়েছে। এতে জড়িত সবাইকে আইনের আওতায় আনা পক্রিয়া চলছে।

মন্তব্য করুন


 

Link copied