আর্কাইভ  সোমবার ● ২৬ সেপ্টেম্বর ২০২২ ● ১১ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ২৬ সেপ্টেম্বর ২০২২
 
 
ব্রেকিং নিউজ
শিরোনাম: কুড়িগ্রামে পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় ৬ শিক্ষক বরখাস্ত       রংপুর জেলা পরিষদ নির্বাচনে আ'লীগের বিদ্রোহী প্রার্থী হওয়ায় বাবলু বহিষ্কার        রংপুর ৯ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার       সংবিধান অনুযায়ই যথা সময়ে নির্বাচন হবে- রংপুরে সমাজকল্যান মন্ত্রী       পঞ্চগড়ে নৌকাডুবিতে ২৪ জনের মৃত্যু      

বগি রেখে ছাড়ল বাংলাবান্ধা, সাড়ে ৮ ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক

মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর ২০২২, সকাল ০৯:৩৮

রাজশাহী: রাজশাহীর চারঘাট উপজেলায় সরদেহ স্টেশনে পঞ্চগড়গামী বাংলাবান্ধা এক্সপ্রেস ট্রেনের একটি বগি লাইনচ্যুত হয়েছে। সাড়ে ৮ ঘণ্টা পর বগিটি উদ্ধার হলে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সকালে রাজশাহী স্টেশন ম্যানেজার আব্দুল করিম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সোমবার রাত পৌনে ১০টার দিকে বাংলাবান্ধা ট্রেনটি রাজশাহীর পৌঁছালে পেছন থেকে একটি বগি খুলে যায়। এ সময় চিলাহাটি থেকে তিতুমীর ট্রেনটি রাজশাহীতে ঢুকছিল। দুই ট্রেনের ক্রসিংয়ের সময় দুর্ঘটনাটি ঘটে। ফলে রাজশাহীর সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়। পরে সাড়ে ৫টার দিকে বগিটি লাইনের ওপর ওঠানো হয়। সাড়ে ৬টার দিকে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

সোমবার রাতে পশ্চিমাঞ্চল রেলওয়ের জেনারেল ম্যানেজার অসীম কুমার তালুকদার জানিয়েছিলেন, বাংলাবান্ধা ট্রেনটি রাত ৯টায় রাজশাহী রেলস্টেশন থেকে ছেড়ে যায়। সরদহ স্টেশনের ১ নম্বর লাইনে ঢোকার সময় ট্রেনটির শেষ বগি লাইনচ্যুত হয়ে ২ নম্বর লাইনের ওপরে উঠে যায়। এতে কেউ হতাহত না হলেও দুটি লাইন ব্লক হয়ে যাওয়ায় সারাদেশের সাথে রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়।

মন্তব্য করুন


Link copied