আর্কাইভ  শনিবার ● ১৩ এপ্রিল ২০২৪ ● ৩০ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শনিবার ● ১৩ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পঞ্চগড়ে দুই মোটরসাইকেল সংঘর্ষ, নিহতের সংখ্যা বেড়ে চার       পঞ্চগড়ে দুই মোটরসাইকেলের মুখোঁমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪       পঞ্চগড়ে প্রেমিকের হাতে প্রেমিকা খুন!       নাথান বমের স্ত্রীকে বান্দরবান থেকে লালমনিরহাটে বদলি       দিনাজপুরে ৬ লাখ মুসল্লি’র সমাগমে দক্ষিণ এশিয়ার অন্যতম সর্ববৃহৎ ঈদ জামাত      

 width=
 

বাবার লাশ বাড়িতে রেখে পরীক্ষা দিল মেয়ে

মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি ২০২৪, রাত ০৮:৩৬

ডেস্ক: রংপুরের পীরগাছায় বাড়িতে বাবার লাশ রেখে এসএসসি পরীক্ষা দিল মেয়ে হুমায়রা আক্তার তিন্নি। তিন্নি এবার রাজবাড়ী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছে।

মঙ্গলবার সকালে তার পরীক্ষা কেন্দ্র পীরগাছা জ্ঞানেন্দ্র নারায়ণ (জেএন) সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে গিয়ে দেখা যায়, অশ্রুসিক্ত নয়নে সে পরীক্ষা দিচ্ছে।

তিন্নির বাবা আব্দুল ওহাব রতন পীরগাছা সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পীরগাছা বাজারের বিশিষ্ট পান ব্যবসায়ী ছিলেন।

মৃতের চাচাতো ভাই আবু হানিফ বিপ্লব জানান, সোমবার দিবাগত রাত ১২টার দিকে অনন্তরাম (দশগাঁও) গ্রামের আলী হোসেনের ছেলে আব্দুল ওহাব রতন পীরগাছা বাজার থেকে তার বাড়ি আসার পথিমধ্যে উপজেলার গেটের সামনে পানি জমে থাকায় মোটরসাইকেলসহ মাটিতে পড়ে যান। দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে দীর্ঘসময় পড়ে থাকেন তিনি। পরে স্থানীয়রা পড়ে থাকা দেখে পীরগাছা থানায় খবর দিলে এসআই আনিছুর রহমান চিকিৎসার জন্য প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। চিকিৎসাধীন অবস্থায় রাত ৪টার দিকে মারা যান তিনি। মৃত্যুকালে স্ত্রী, দুই মেয়ে ও অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

মন্তব্য করুন


 

Link copied