আর্কাইভ  শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২ ● ১৫ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: রুপালি পর্দা- প্রেম, বিয়ে, সন্তান কেন এত অসম্মান?       ঠোঁটের কালচে দাগ দূর হোক, ফিরিয়ে আনুন গোলাপি ভাব       বাংলাবান্ধা স্থলবন্দরে ১০ দিন সকল প্রকার আমদানি রফতানি বন্ধ       বিদেশিদের কাছে বিএনপির অপশাসনের চিত্র তুলে ধরুন: প্রধানমন্ত্রী       পূজাকে বিয়ের প্রস্তাব পাঠিয়েছেন শাকিব      

বিআরটিসি বাসের চাপায় বাবা-ছেলের মৃত্যু

বৃহস্পতিবার, ২ ডিসেম্বর ২০২১, দুপুর ১১:৩১

রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ী উপজেলার বিজয়নগর বাসলিতলা এলাকায় বিআরটিসি বাসের চাপায় মোটরসাইকেল আরোহী বাবা ও ছেলের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সকাল সাড়ে ৯ টার দিকে ওই এলাকায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতারা হলেন 'দীপশিখা' এনজিওর কর্মী দিনাজপুর জেলার ঘোড়াঘাটা থানার আব্দুল আজিজের ছেলে সাজু মিয়া (৩২) ও তার সাত বছরের স্কুলপড়ুয়া পুত্র আব্দুল্লাহ আল আলিফ।

ঘটনাস্থল থেকে রাজশাহীর গোদাগাড়ী প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. কামরুজ্জামান মিয়া বলেন, নিহত সাজু মিয়া দীপশিখা নামে একটি এনজিওতে কর্মরত ছিলেন। গোদাগাড়ীতে বাসা ভাড়া নিয়ে থাকেতেন তিনি। বৃহস্পতিবার সকালে তার ছেলে আব্দুল্লাহ আল আলিফকে গোপালপুর কিন্ডারগার্টেন স্কুলে রাখতে যাচ্ছিলেন। এ সময় চাঁপাইনবাবগঞ্জ থেকে আসা রাজশাহীগামী বিআরটিসি বাস সরাসরি তাদের মোটরসাইকেলটিকে চাপা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলে বাবা ও ছেলের মৃত্যু হয়। তবে বিআরটিসি বাসটি গাছের সঙ্গে লেগে দুমড়ে মুচড়ে গেলেও কোনো যাত্রী, চালক বা হেলপার হতাহত হননি। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে যায়।

রাজশাহীর গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে রাস্তার পাশেই রাখা হয়েছে। পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। তারা আসলে আইনি প্রক্রিয়ায় শেষে মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে।

মন্তব্য করুন


Link copied