আর্কাইভ  মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২ ● ১৯ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত       পঞ্চগড়ে নৌডুবিতে ইজারাদার ও অদক্ষ মাঝিকে দায়ী করে প্রতিবেদন দাখিল       অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব       সয়াবিন তেলের দাম লিটারে কমল ১৪ টাকা       বিএনপির চেয়ে আওয়ামী লীগ এক ডিগ্রী বেশি- রংপুরে জিএম কাদের      

বেরোবি ছাত্রলীগ নেতা মামুনের ব্যতিক্রমী উদ্যোগ

বৃহস্পতিবার, ২ ডিসেম্বর ২০২১, রাত ১২:০৮

বেরোবি প্রতিনিধি: মুজিব শতবর্ষ ও মহান বিজয়ের মাসে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) শাখা ছাত্রলীগের উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের ২নং ফটকের সামনে শিক্ষক-শিক্ষার্থীদের যাতায়াতের সুবিধার্থে "পার্কিং নিষেধ" লেখা সম্বলিত নির্দেশনা ও সচেতনামূলক ব্যানার স্থাপন করা হয়েছে।

শনিবার (১ ডিসেম্বর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের ২নং ফটকের সামনে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক মামুনুর রশিদ মামুনের নেতৃত্বে এ সচেতনাতামূলক ব্যানার স্থাপন করা হয়। শুধু তাই নয়, সেখানে যেন কোন রকম পার্কিং করা না হয় সেজন্য ফটকের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যদের পরামর্শও দেওয়া হয়।

ছাত্রলীগ নেতা মামুনুর রশিদ মামুন বলেন, অনিয়ন্ত্রিতভাবে রিক্সা, অটোসহ বিভিন্ন যানবাহন গেটের একদম সামনে পার্কিং এর কারণে সাধারণ শিক্ষার্থী ও শিক্ষকসহ সকলের বিশ্ববিদ্যালয়ে প্রবেশে সমস্যার সম্মুখিন হতে হচ্ছিল। শিক্ষার্থীরা যেন এমন সমস্যায় না পড়ে সেজন্য বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের পক্ষ থেকে এ ব্যবস্থা গ্রহণ করা হয়।

শিক্ষার্থীবান্ধব এ নেতা আরো বলেন, ‘বঙ্গবন্ধু তনয়া, দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে এবং কেন্দ্রীয় ছাত্রলীগের কার্যনির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় ভাই ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য দাদার নির্দেশে উত্তর জনপদের একমাত্র পূর্নাঙ্গ বিশ্ববিদ্যালয় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর এ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ ইউনিট সর্বদাই সাধারণ শিক্ষার্থীদের সকল যৌক্তিক বিষয়ে ছিলো, আছে এবং থাকবে। একদিন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় বিশ্বের অন্যতম আইডল বিশ্ববিদ্যালয়ে পরিনত হবে বলে আমরা আশাবাদী।

এ সময় উপস্থিত ছিলেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সহসম্পাদক মোস্তাফিজার রহমান, শাহাজাহান সর্দার, রসায়ন বিভাগের সাবেক সভাপতি আরিফুল ইসলাম, সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখার সাবেক সহ-সভাপতি মেহেদী হাসান জন,পরিসংখ্যান বিভাগের সভাপতি তৌকিক হোসেন তুষার, সমাজবিজ্ঞান বিভাগের সভাপতি জাকিউল ইসলাম শুভ, বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা সুশান্ত রায়, হুমায়ুন কবির, সোহাগ ইসলাম এবং হারুনুর রশিদ প্রমুখ।

মন্তব্য করুন


Link copied