আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

বেরোবি সাংবাদিক সমিতির সভাপতি সৌম্য, সম্পাদক ইভান

বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর ২০২১, বিকাল ০৫:৩৬

মমিনুল ইসলাম রিপন: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বেরোবিসাস) কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি হিসেবে দৈনিক কালের কন্ঠ ও দ্যা ডেইলি ক্যাম্পাসের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি সৌম্য সরকার ও সাধারণ সম্পাদক হিসেবে দৈনিক মানবজমিন বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ইভান চৌধুরী নির্বাচিত হয়েছেন।
বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় সমিতির সদস্যদের প্রত্যক্ষ ভোটের ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর গোলাম রব্বানী।  
নব-নির্বাচিত কমিটির অন্য সদস্যরা হলেন যুগ্ম সম্পাদক দৈনিক ভোরের কাগজ ও ডেইলি বাংলাদেশ এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মোস্তাফিজুর রহমান আদিব, কোষাধ্যক্ষ ঢাকা পোস্টের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শিপন তালুকদার,  প্রচার সম্পাদক দৈনিক অধিকারের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আবু সাঈদ জনি, কার্যনির্বাহী সদস্য-১ ইত্তেফাকের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মোবাশ্বের আহমেদ ও কার্যনির্বাহী সদস্য-২ দৈনিক যুগের আলোর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি জাকির হোসেন।   

নির্বাচনে তিন সদস্যের নির্বাচন কমিশনে সহকারী কমিশনার হিসেবে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক নুরুজ্জামান খান ও বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ আলী। 

এছাড়াও আরও উপস্থিত ছিলেন বেরোবিসাসের উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয়ের উপ উপাচার্য সরিফা সালোয়া ডিনা, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. আবু কালাম মো. ফরিদ উল ইসলাম, সাবেক সভাপতি অধ্যাপক ড. গাজী মাজহারুল আনোয়ার, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান ড. মো. নজরুল ইসলাম, বিশ্ববিদ্যালয় বহিরাঙ্গনের পরিচালক সাব্বির আহমেদ চৌধুরী, ক্যাফেটেরিয়ার পরিচালক বিপুল হোসেন সহ আরও অনেকে। 

নির্বাচন শেষে সাংবাদিক সমিতির ২০২০ কার্যনির্বাহী পরিষদের সভাপতি মোবাশ্বের আহমেদ এবং উপদেষ্টা মণ্ডলিগণ নতুন কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করে ফুলেল শুভেচ্ছা জানান। পরে বিকেলে নব-নির্বাচিত সাংবাদিক সমিতির কার্যনির্বাহী পরিষদের সদস্যরা বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকরা সব সময় বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে থাকেন। এ ধারা অব্যাহত থাকবে। এসময় তারা শিক্ষার্থীদের স্বার্থে নৈতিকতার সঙ্গে কাজ করে যাওয়ার ঘোষণাও দেন।

মন্তব্য করুন


 

Link copied