আর্কাইভ  শনিবার ● ১০ ডিসেম্বর ২০২২ ● ২৬ অগ্রহায়ণ ১৪২৯
আর্কাইভ   শনিবার ● ১০ ডিসেম্বর ২০২২
 width=

 

রংপুরে বহিষ্কার হলেন আ.লীগের বিদ্রোহী প্রার্থী মিলন

রংপুরে বহিষ্কার হলেন আ.লীগের বিদ্রোহী প্রার্থী মিলন

রংপুর সিটি নির্বাচনের প্রতীক বরাদ্দ

রংপুর সিটি নির্বাচনের প্রতীক বরাদ্দ

রংপুর সিটি নির্বাচনে আ'লীগের মেয়র প্রার্থী ডালিয়ার ইশতেহার ঘোষণা

রংপুর সিটি নির্বাচনে আ'লীগের মেয়র প্রার্থী ডালিয়ার ইশতেহার ঘোষণা

রংপুর সিটি নির্বাচন : ৭ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

রংপুর সিটি নির্বাচন : ৭ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

 width=
শিরোনাম: রংপুরে ট্রাকের চাপায় এইচএসসি পরীক্ষার্থী নিহত       বিশ্বকাপ শেষ ব্রাজিলের, স্বপ্নভঙ্গ টাইব্রেকারে       রংপুরে বহিষ্কার হলেন আ.লীগের বিদ্রোহী প্রার্থী মিলন       বেগম রোকেয়া দিবসে নীলফামারীতে ৩৪জন শ্রেষ্ঠ জয়িতা পুরস্কার পেলেন       নীলফামারীতে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত      
 width=

বৈদ্যুতিক খুঁটিতে ট্রাকের ধাক্কায় বেরোবির দুই শিক্ষার্থী আহত

বৃহস্পতিবার, ১৭ নভেম্বর ২০২২, দুপুর ০৩:০৪

বেরোবি প্রতিনিধি: ট্রাকের ধাক্কায় বৈদ্যুতিক খুঁটি গায়ে পড়ে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) দুই শিক্ষার্থী আহত হয়েছেন। আহত দুই শিক্ষার্থীকে রংপুর মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে। 

বুধবার (১৬ নভেম্বর) রাত পৌনে ১২টার দিকে পার্কের মোড় সংলগ্ন বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ট্রাক ড্রাইভার ও সহযোগীকে আটক করে পুলিশে দিয়েছে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা।

আহত শিক্ষার্থীরা হলেন বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের তারিফ ও পদার্থবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী সানভির। বর্তমানে তারা আশঙ্কা মুক্ত রয়েছেন বলে জানিয়েছে কর্তব্যরত চিকিৎসক। 

এদিকে আহত শিক্ষার্থীদের চিকিৎসার সমস্ত ব্যয় বিশ্ববিদ্যালয় প্রশাসন বহন করবে বলে জানিয়েছেন একটি দায়িত্বশীল সূত্র।

প্রত্যক্ষদর্শীরা জানায়, নগরীর লালবাগ থেকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে দিয়ে দ্রুতগতির একটি কাভার্ড ভ্যান যাওয়ার পথে একটি বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা দেয়। এ সময় বৈদ্যুতিক খুঁটিটি ভেঙে পাশ দিয়ে যাওয়া বেরোবির সানভির ও তারিফ নামে দুই শিক্ষার্থীর গায়ে পড়ে। এতে তারা গুরুতর আহত হয়। অন্যান্য শিক্ষার্থীরা তাদেরকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এ ঘটনার ট্রাকসহ চালক ও সহকারীকে আটক করে পুলিশে সোপর্দ করে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা। 

বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা নুরুজ্জামান খান বলেন, আহত দুই শিক্ষার্থীকে মেডিকেলে ভর্তি করা হয়েছে। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে। তারা আশঙ্কা মুক্ত। কোন বড় ধরনের ক্ষতি হয়নি তাদের।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর সৈয়দ আনোয়ারুল আজিম বলেন, বিক্ষুব্ধ শিক্ষার্থীরা ট্রাকসহ চালক ও সহযোগীকে আটক করে পুলিশের সোপর্দ করে। ক্যাম্পাসের পরিস্থিতি বর্তমানে শান্ত আছে।

তাজহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল কাদির বলেন, ড্রাইভার এনামুল এবং সহযোগী আল-আমিনকে আটক করা হয়েছে। আটক ট্রাকসহ তাদের থানায় নিয়ে যাওয়া হয়েছে।

মন্তব্য করুন


Link copied