আর্কাইভ  মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২ ● ১৯ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত       পঞ্চগড়ে নৌডুবিতে ইজারাদার ও অদক্ষ মাঝিকে দায়ী করে প্রতিবেদন দাখিল       অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব       সয়াবিন তেলের দাম লিটারে কমল ১৪ টাকা       বিএনপির চেয়ে আওয়ামী লীগ এক ডিগ্রী বেশি- রংপুরে জিএম কাদের      

বোল্ড লুকে কোয়েল

মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, দুপুর ১১:০২

ডেস্ক: ভারতীয় বাংলা সিনেমার প্রথম সারির নায়িকা কোয়েল মল্লিক। অভিনয় আর শরীরি সৌন্দর্যে মুগ্ধ করেছেন দর্শকদের। তার অনুরাগীর সংখ্যাও অগণিত। রঞ্জিত মল্লিকের কন্যা কোয়েলের স্টাইল স্টেটমেন্ট থাকে বরাবরই চর্চায়। এবার বোল্ড লুকে হাজির হয়ে চমকে দিলেন নেটিজেনদের।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন কোয়েল। তাতে দেখা যায়, কোয়েলের পরনে সিলভার রঙের কাঁধ খোলা পোশাক। ঢেউ খেলানো খোলা চুল, ঠোঁটে লাল লিপস্টিক, চোখে টানা আই লাইনার এবং গাঢ় কাজল। ঝলমলে ওয়ান পিসে নেটমাধ্যমে দ্যুতি ছড়াচ্ছেন এই নায়িকা। তার আবেদনময়ী লুক নিয়ে নেটদুনিয়ায় চলছে জোর চর্চা। প্রশংসা বাক্যে ভরে আছে কমেন্ট বক্স।

ব্যক্তিগত জীবনে নিসপাল সিংয়ের সঙ্গে ঘর বেঁধেছেন কোয়েল মল্লিক। ২০২০ সালের মে মাসে এ দম্পতির ঘর আলো করে জন্ম নেয় এক পুত্রসন্তান। নিসপাল-কোয়েলের এটি প্রথম সন্তান। ছেলে কবীরের বয়স প্রায় দেড় বছর। কাজেও ফিরেছেন কোয়েল। একই সঙ্গে দুটো দায়িত্ব সমানতালে পালন করছেন তিনি।

কোয়েল অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বনি’। গত বছরের পূজায় মুক্তি পায় এটি। শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের কল্পবিজ্ঞানের গল্প নিয়ে তৈরি হয়েছে সিনেমাটি। মা হওয়ার আগেই এ সিনেমার শুটিং শেষ করেন কোয়েল।

মন্তব্য করুন


Link copied