আর্কাইভ  সোমবার ● ২৯ নভেম্বর ২০২১ ● ১৫ অগ্রহায়ণ ১৪২৮
আর্কাইভ   সোমবার ● ২৯ নভেম্বর ২০২১

ব্যাটিংয়ে বাংলাদেশ, একাদশে পরিবর্তন

বুধবার, ২৭ অক্টোবর ২০২১, দুপুর ০৪:০২

ডেস্ক: প্রথমবারের মতো টি-টোয়েন্টি ফরম্যাটে ইংল্যান্ডের মুখোমুখি হতে যাচ্ছে বাংলাদেশ। টেস্ট ও ওয়ানডে ফরম্যাটে বেশ কয়েকবার মুখোমুখি হলেও টি-টোয়েন্টিতে টাইগারদের এবারই প্রথম ইংলিশ পরীক্ষা। চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভের দ্বিতীয় ম্যাচে জয়ের জন্য লড়বে মাহমুদউল্লাহরা। প্রথম ম্যাচে শ্রীলঙ্কার সঙ্গে হেরে ঘুরে দাঁড়াতে মরিয়া টাইগারদের সামনে ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে দেওয়া ইয়ন মরগ্যানরা।

আজ বুধবার বিকেল ৪টায় আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে। ইতিমধ্যে দুই দলের মধ্যকার টস অনুষ্ঠিত হয়েছে। টসে জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। চোট পাওয়ায় বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড থেকে ছিঁটকে গিয়েছেন সাইফউদ্দিন। তার জায়গা একাদশে জায়গা পেয়েছেন শরিফুল ইসলাম।

বাংলাদেশের একাদশ: মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), নাঈম শেখ, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, শেখ মাহেদি হাসান, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম ও নাসুম আহমেদ।

ইংল্যান্ড একাদশ: জেসন রয়, জস বাটলার, ডেভিড মালান, জনি বেয়ারস্ট, লিয়াম লিভিংস্টোন, ইয়ন মরগ্যান, মইন আলী, ক্রিস ওকস, ক্রিস জর্ডান, আদিল রশিদ ও টাইমাল মিলস।

মন্তব্য করুন


Link copied