আর্কাইভ  মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২ ● ১৯ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর রেলিংয়ে ধাক্কা, নিহত ৪       এইচএসসি পরীক্ষা নিয়ে শিক্ষামন্ত্রীর কঠোর হুঁশিয়ারি       দিনাজপুরে ইউএনও হত্যা চেষ্টা  স্পর্শকাতর মামলার রায় পিছিয়ে গেলো       নানার বাড়ি বেড়াতে এসে প্রাণ গেল অপূর্বের       রংপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত      

বড় ব্যবধানে জয় পেলো বাংলার মেয়েরা

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, দুপুর ১০:৪৭

ডেস্ক: কমনওয়েলথ বাছাইপর্বে নিজেদের দ্বিতীয় ম্যাচে বুধবার (১৯ জানুয়ারি) কেনিয়াকে ৮১ রানে হারিয়েছে বাংলাদেশ নারী ক্রিকেট দল।

এর আগে বাছাই পর্বের প্রথম ম্যাচে স্বাগতিক মালয়েশিয়াকে ৮ উইকেটে হারিয়েছিল বাংলাদেশের টাইগ্রেসরা। মালয়েশিয়ার নারীদের দেওয়া ৫০ রানের লক্ষ্য ২ উইকেট হারিয়েই তুলে নেয় জ্যোতি-রুমানারা।

আগামী ২৪ জানুয়ারি শেষ ম্যাচে প্রতিপক্ষ শ্রীলঙ্কা। এবার আরও একটি নতুন মিশনের সামনে বাংলাদেশ দল। প্রথমবারের মতো কমনওয়েলথ গেমসে যুক্ত হয়েছে ক্রিকেট। এ বছর ২৮ জুলাই থেকে ৮ আগস্ট পর্যন্ত বার্মিংহ্যামে চলবে গেমসের মূল পর্ব। এর আগে মালয়েশিয়ায় শুরু হয়েছে বাছাইপর্বের লড়াই।

বার্মিংহাম যেতে মিশন মালয়েশিয়া জয়ের পথে বাংলাদেশ। বাছাইয়ে বাংলাদেশ ও মালয়েশিয়া ছাড়াও আছে কেনিয়া, স্কটল্যান্ড ও শ্রীলঙ্কা। এদের মধ্যে সবার উপরে যে থাকবে সেই সুযোগ পাবে মূল পর্বে অস্ট্রেলিয়া, বার্বাডোজ, ইংল্যান্ড, ভারত, নিউজিল্যান্ড, পাকিস্তান ও দক্ষিণ আফ্রিকার সঙ্গে খেলার। 

২০২১ সালে দাপুটে পারফর্ম করা টাইগ্রেসরা এবার কমনওয়েলথের বাছাইয়েও সে ধারাবাহিকতা ধরে রেখেছে। তবে শৃঙ্খলা ভঙ্গের কারণে এবার দল থেকে বাদ পড়েছেন বিশ্বকাপ বাছাইয়ে বল হাতে তাণ্ডব ছড়ানো পেসার জাহানারা। সে শূন্যতা পূরণে সামনে থেকে ভূমিকা রাখতে চান জ্যোতিরা।

মন্তব্য করুন


Link copied