আর্কাইভ  সোমবার ● ৬ ফেব্রুয়ারি ২০২৩ ● ২৪ মাঘ ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৬ ফেব্রুয়ারি ২০২৩

শিরোনাম: রংপুরে শিবিরের ৬ নেতা কর্মী গ্রেফতার       রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে দুদকের অভিযান       তুরস্ক ও সিরিয়ায় ভূমিকম্পে নিহত ১২০০ ছাড়াল       ভূমিকম্পে নিহত বেড়ে ৫৬০, তুরস্কে জরুরি অবস্থা ঘোষণা       ভূমিকম্পে তুরস্ক-সিরিয়ায় ৩১৩ জনের মৃত্যু      

মেক্সিকো ম্যাচ আর্জেন্টিনার জন্য ‘ফাইনাল’

শনিবার, ২৬ নভেম্বর ২০২২, দুপুর ১১:২০

ডেস্ক: বিশ্বকাপ শুরুর আগে আর্জেন্টিনার হাতে শিরোপা দেখছিল অনেকেই। কিন্তু প্রথম ম্যাচে সৌদি আরবের বিপক্ষে হেরে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নদের গ্রুপ পর্বের বৈতরণী পার হওয়া নিয়েই এখন শঙ্কা। মেক্সিকোর বিপক্ষে ম্যাচ তাদের জন্য বাঁচা-মরার লড়াই। দলটির স্ট্রাইকার লাউতারো মার্তিনেস যেমন বলছেন, তারা ম্যাচটি খেলতে নামবেন ফাইনাল মনে করে।

ফেভারিট হিসেবে কাতারে পা রাখা আর্জেন্টিনা গত মঙ্গলবার সৌদি আরবের বিপক্ষে শুরুতে এগিয়ে গিয়েও দ্বিতীয়ার্ধে পাঁচ মিনিটে দুই গোল হজম করে ২-১ ব্যবধানে হেরে বসে। এতে থেমে যায় সাড়ে তিন বছরে তাদের ৩৬ ম্যাচের অপরাজেয় যাত্রা।

এখন মেক্সিকোর বিপক্ষে লড়াইটা আলবিসেলেস্তেদের জন্য অস্তিত্ব রক্ষার। লুসাইল স্টেডিয়ামে বাংলাদেশ সময় শনিবার রাত একটায় শুরু হবে ম্যাচটি।  

আগের দিন সংবাদ সম্মেলনে মার্তিনেস বলেন, সব কিছু ভুলে এই ম্যাচেই এখন তাদের পুরো মনোযোগ।

“এটি (মেক্সিকোর বিপক্ষে ম্যাচ) আমাদের জন্য ফাইনালের মতো। কারণ, এটি এমন একটি ম্যাচ, যা এই বিশ্বকাপে আমাদের টিকে থাকা নির্ধারণ করবে। (সৌদি আরবের বিপক্ষে হার) আমাদের মনোবলে একটি ভারী ধাক্কা ছিল, কিন্তু আমরা শক্তিশালী দল এবং খুব ঐক্যবদ্ধ আছি।”

“আমাদের শান্ত থাকতে হবে, ঘুরে দাঁড়াতে হবে এবং সামনে কী আসছে, তা নিয়ে ভাবতে হবে। আর যা আসছে তা মেক্সিকো। তাই যাই হোক না কেন, আমাদের কেবল জয়ের দিকে মনোযোগ দিতে হবে।”

মন্তব্য করুন


Link copied