আর্কাইভ  রবিবার ● ৫ ডিসেম্বর ২০২১ ● ২১ অগ্রহায়ণ ১৪২৮
আর্কাইভ   রবিবার ● ৫ ডিসেম্বর ২০২১

রাজশাহীতে ইয়াবাসহ পুলিশের এএসআই গ্রেপ্তার

বৃহস্পতিবার, ১৮ নভেম্বর ২০২১, সকাল ০৫:২৫

ডেস্ক: রাজশাহীর চারঘাটে চারশ ইয়াবা ট্যাবলেটসহ পুলিশের এক এএসআই গ্রেপ্তার হয়েছেন।

বুধবার ভোরে ইউসুফপুর গ্রাম থেকে বিজিবি সদস্যরা তাকে গ্রেপ্তার করে চারঘাট মডেল থানায় সোপর্দ করেন।

গ্রেপ্তার এএসআই পাঞ্জাব আলী বর্তমানে রাজশাহীর গোদাগাড়ী থানার কাঁকনহাট পুলিশ তদন্ত কেন্দ্রে কর্মরত বলে জানিয়েছেন চারঘাট মডেল থানার ওসি জাহাঙ্গীর আলম।

বিজিবির ইউসুফপুর বিওপির কোম্পানি কমান্ডার সুবেদার জয়নাল আবেদীন জানান, বুধবার ভোরের দিকে বিজিবির একটি টহল দল ইউসুফপুর বিওপির সামনে রাস্তায় চেকপোস্ট বসিয়ে যানবাহনের তল্লাশি চালায়। এএসআই পাঞ্জাব আলী মোটরসাইকেলে রাজশাহী শহরের দিকে যাচ্ছিলেন। তাকে থামিয়ে তার ব্যাগ তল্লাশি করে ৪০০টি ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

পরে তাকে চারঘাট মডেল থানায় সোর্পদ করা হয়; ইউসুফপুর বিওপির নায়েক শরিফুল ইসলাম বাদী হয়ে পাঞ্জাব আলীর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে চারঘাট মডেল থানায় মামলা দায়ের করেছেন।

চারঘাট মডেল থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, এএসআই পাঞ্জাব আলীকে মাদকদ্রব্য আইনের মামলায় গ্রেপ্তার দেখিয়ে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, পাঞ্জাব আলী ইতিপূর্বে চারঘাট মডেল থানায় কর্মরত ছিলেন। সেই সুবাধে চারঘাটে তার ভাড়া বাসা রয়েছে। বছর খানে আগে বদলি হয়ে গেলেও মাঝে মধ্যে এসে তিনি ওই বাসায় থাকতেন। মঙ্গলবার গভীর রাতে বাসা থেকে বের হয়ে কাঁকনহাটে যাওয়ার পথে ভোরে ইয়াবাসহ গ্রেপ্তার হন তিনি।

মন্তব্য করুন


Link copied