আর্কাইভ  রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২ ● ১০ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২
 
 
ব্রেকিং নিউজ
শিরোনাম: সংবিধান অনুযায়ই যথা সময়ে নির্বাচন হবে- রংপুরে সমাজকল্যান মন্ত্রী       পঞ্চগড়ে নৌকাডুবিতে ২৪ জনের মৃত্যু       উত্তরবঙ্গে তাপমাত্রা কমার আভাস       অস্কারে যাচ্ছে ‘হাওয়া’       রংপুরে জাপানি নাগরিক হত্যায় ইছাহাকের খালাসের আদেশ স্থগিত      

রাজশাহীতে মুরাদের বিরুদ্ধে মামলার আবেদন খারিজ

সোমবার, ১৩ ডিসেম্বর ২০২১, দুপুর ০৪:৩৭

রাজশাহী: রাজশাহীতে সাইবার ট্রাইব্যুনালে ডা. মুরাদ হাসান ও ইউটিউবার মোহাম্মদ মহিউদ্দিন হেলাল ওরফে নাহিদ হেলালের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে বিএনপি নেতার মামলার আবেদন খারিজ করে দেওয়া হয়েছে। আজ সোমবার দুপুরের দিকে রাজশাহীর সাইবার ট্রাইব্যুনাল আদালতের বিচারক জিয়াউর রহমান মামলার আবেদনটি খারিজ করে দেন। এর আগে তিনি মামলার আবেদনটি গ্রহণ করেছিলেন।

তারেক রহমান ও ব্যারিস্টার জাইমা রহমান সর্ম্পকে কুরুচিপূর্ণ, নারী বিদ্বেষী, কুৎসিত ও মর্যাদাহানিকর মন্তব্য করায় সাবেক তথ্য ও প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান ও নাহিদের নামে মামলার আবেদনটি করা হয়েছিল।

জানা যায়, জাইমা রহমান নিজে থানায় অভিযোগ দেননি, এ ছাড়া বিষয়টি নিয়ে সারা দেশে যেহেতু মামলা হচ্ছে সে কারণে এখানে মামলা হওয়ার যুক্তিকতা নেই। পাশাপাশি ডা. মুরাদের ভিডিও চিত্র ও কথোপকথনে থেকে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হতে পারে এমনটা মনে করেননি বিচারক। এই তিনটি পর্যবেক্ষণের ওপর ভিত্তি করে অভিযোগটি মামলা আকারে গ্রহণ না করে খারিজ করে দিয়েছেন আদালত।

মন্তব্য করুন


Link copied