আর্কাইভ  রবিবার ● ৫ ডিসেম্বর ২০২১ ● ২১ অগ্রহায়ণ ১৪২৮
আর্কাইভ   রবিবার ● ৫ ডিসেম্বর ২০২১

রাণীশংকৈলে ডিবি'র হাতে ১১১ বোতল ফেন্সিডিলসহ আটক-১

বুধবার, ২৭ অক্টোবর ২০২১, দুপুর ০২:১৪

রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় মঙ্গলবার (২৬ অক্টোবর) রাতে নেকমরদ হাইওয়ে ফিলিং স্টেশন সংলগ্ন পাকা সড়কের পাশ থেকে ১১১ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ মশিবুর রহমান (৩৫) নামে এক মাদক কারবারিকে আটক করেছে জেলা ডিবি পুলিশ।

আটককৃত মশিবুর রহমান পাশ্ববর্তী হরিপুর উপজেলার মারাধার গেদুরা পূর্বপাড়া এলাকার শুকুরদির ছেলে।

ঠাকুরগাঁও ডিবি পুলিশের এস আই নবিউল জানান আটক মশিবুর রহমান দীর্ঘদিন ধরে ফেন্সিডিল বিক্রি করে আসছিল। ঘটনার দিন গোপন সংবাদের ভিত্তিতে রাণীশংকৈল থেকে একটি বড় ফেন্সিডিলের চালান নৈশকোচ যোগে ঢাকা যাবে।

এমন খবরের প্রেক্ষিতে জেলা ডিবি পুলিশের এস আই নবিউল ইসলাম, এ এস আই শাহাদাৎ ও জাহাঙ্গীরসহ সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে উপজেলার নেকমরদ হাইওয়ে ফিলিং স্টেশনের সামনে ঢাকাগামী পাটগ্রাম এক্সপ্রেস নামে একটি নৈশকোচ আটকিয়ে নৈশকোচটি তল্লাশি চালায়। এসময় কোচটিতে ফেন্সিডিল না পাওয়া গেলে, ফিলিং স্টেশন সংলগ্ন পাকা সড়কের পাশে মশিবুর রহমানকে একটি সাদা রংয়ের প্লাস্টিকের বস্তাসহ দাঁড়িয়ে থাকতে দেখে।

তাকে সন্দেহ হলে ডিবি পুলিশের টিম ঘিরে ফেলে। এবং মশিবুর বুঝতে পেরে দৌড়ে পালাতে গিয়ে ডিবি'র হাতে ধরা পড়ে এবং ওই বস্তা থেকে ১১১ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। এ সময় তার কাছ থেকে একটি মোবাইলফোন ও ঢাকাগামী পাটগ্রাম এক্সপ্রেস নামে নৈশকোচের একটি টিকিট জব্দ করা হয়। জব্দকৃত মালামাল সহ রাতে রাণীশংকৈল থানায় মশিবুরের বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়।

রাণীশংকৈল থানা পরিদর্শক (ওসি) এস এম জাহিদ ইকবাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন এবিষয়ে রাণীশংকৈল থানায় মাদক আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়।

মন্তব্য করুন


Link copied