আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

রোকেয়া বিশ্ববিদ্যালয় অধিকার সুরক্ষা পরিষদের সভাপতি ড. মতিউর , সম্পাদক মোহাম্মদ আলী

বৃহস্পতিবার, ৩ নভেম্বর ২০২২, দুপুর ০৪:৩২

বেরোবি প্রতিনিধি: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) কর্মরত শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের বৃহৎ সংগঠন অধিকার সুরক্ষা পরিষদের আগামী দুই বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

ম্যানেজমেন্ট বিভাগের প্রফেসর ড. মতিউর রহমানকে সভাপতি ও জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ আলীকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়। 

আজ বৃহস্পতিবার (৩ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়ায় অনুষ্ঠিত অধিকার সুরক্ষা পরিষদের সাধারণ সভায় কলা অনুষদের ডিন প্রফেসর ড. তুহিন ওয়াদুদ গঠনতন্ত্র অনুযায়ী আনুষ্ঠানিকভাবে এ কমিটি ঘোষণা করেন। 

সদস্যবৃন্দের কণ্ঠভোটে নির্বাচিত কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি পদে প্রফেসর ড. গাজী মাজহারুল আনোয়ার, প্রফেসর ড. তুহিন ওয়াদুদ, যুগ্ম সম্পাদক পদে এস এম আব্দুর রহিম, সাংগঠনিক সম্পাদক পদে ড. বিজন মোহন চাকী, সহ-সাংঠনিক সম্পাদক পদে আবু তাহের মোস্তফা আল আরিফ ও নুর আলম মিয়া, অর্থ সম্পাদক পদে সৈয়দ আনোয়ারুল আজিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মাহামুদুল হক, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মোর্শেদ উল আলম রনি, দপ্তর সম্পাদক পদে রবিউল ইসলাম প্রমুখ।

এছাড়া সদস্য পদে ড. নিতাই কুমার ঘোষ, এইচ. এম. তারিকুল ইসলাম, বেলাল উদ্দিন, এ. টি. জি. এম গোলাম ফিরোজ, ফিরোজুল ইসলাম, জাহেদুর রহমান,  মাহবুবার রহমান, শাহীন বেগ  ও  মাসুম খান মনোনীত হয়েছেন। 

সভার শুরুতে জেলহত্যা দিবস উপলক্ষে সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করে এক মিনিট নীরবতা পালন করা হয়। এরআগে অধিকার সুরক্ষা পরিষদের উদ্যোগে জেলহত্যা দিবস উপলক্ষে জাতীয় চার নেতাসহ সকল শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি অর্পন করা হয়। 

মন্তব্য করুন


 

Link copied