আর্কাইভ  রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২ ● ১০ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: মরিয়ম মান্নানের মা জীবিত উদ্ধার; ছিলেন স্বেচ্ছায় আত্মগোপনে       ডেপুটি স্পিকারের সংবর্ধনা অনুষ্ঠানে আ.লীগের দুই গ্রুপে সংঘর্ষ       এনআইডিতে লাগবে ১০ আঙুলের ছাপ       গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সভাপতি সিদ্দিক, সম্পাদক মোজাম্মেল       ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২      

রোকেয়া বিশ্ববিদ্যালয়ের নতুন রেজিস্ট্রারের যোগদান

রবিবার, ৬ ফেব্রুয়ারি ২০২২, রাত ০৮:১১

সংবাদ বিজ্ঞপ্তি: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুরের নবনিযুক্ত রেজিস্ট্রার হিসেবে কর্মস্থলে যোগদান করেছেন প্রকৌশলী মোহাম্মদ আলমগীর চৌধুরী। আজ রবিবার (০৬ ফেব্রুয়ারি, ২০২২) রেজিস্ট্রার হিসেবে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে রেজিস্ট্রার দপ্তরে আনুষ্ঠানিকভাবে তিনি দায়িত্ব গ্রহণ করেন। এসময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

প্রকৌশলী মোহাম্মদ আলমগীর চৌধুরী শিক্ষাজীবনে বিএসসি ইঞ্জিনিয়ার (সিভিল) ও এমবিএ ডিগ্রি অর্জন করেন। তিনি কর্মজীবনে সড়ক ও জনপথ অধিদপ্তরে প্রকৌশলী, ইউএনডিবিতে সিভিল ইঞ্জিনিয়ারি স্পেশালিস্ট, চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ে ১৬ বছর ধরে প্রধান প্রকৌশলী এবং পরবর্তীতে একই বিশ্ববিদ্যালয়ে রেজিস্ট্রার হিসেবে দায়িত্ব পালন করেছেন। দেশ ও বিদেশে তিনি বিভিন্ন প্রশিক্ষণে অংশ নিয়েছেন।

উল্লেখ্য, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সাবেক রেজিস্ট্রার আবু হেনা মোস্তাফা কামালের নিয়োগের মেয়াদ গত ০৫ জানুয়ারি ২০২২ তারিখে শেষ হওয়ায় সার্চ কমিটির সুপারিশের ভিত্তিতে সিন্ডিকেটের ৮৪তম সভায় প্রকৌশলী মোহাম্মদ আলমগীর চৌধুরীকে রেজিস্ট্রার পদে নিয়োগ দেওয়া হয়।

মন্তব্য করুন


Link copied