আর্কাইভ  মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২ ● ১৯ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত       পঞ্চগড়ে নৌডুবিতে ইজারাদার ও অদক্ষ মাঝিকে দায়ী করে প্রতিবেদন দাখিল       অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব       সয়াবিন তেলের দাম লিটারে কমল ১৪ টাকা       বিএনপির চেয়ে আওয়ামী লীগ এক ডিগ্রী বেশি- রংপুরে জিএম কাদের      

রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ‘ঢাকা জেলা ছাত্র কল্যাণ সমিতি‘র নেতৃত্বে জসীম-আদনান

বৃহস্পতিবার, ১৪ এপ্রিল ২০২২, রাত ১০:৩২

বেরোবি প্রতিনিধি: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ঢাকা জেলা (ঢাকা ও মানিকগঞ্জ) হতে আগত শিক্ষার্থীদের সংগঠন ঢাকা জেলা ছাত্র কল্যাণ সমিতির কমিটি ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪এপ্রিল) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের গ্যালারি রুমে নাহিয়ান ফারজানার সঞ্চালনায় নবীন বরণ, ইফতার মাহফিল ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক রাফিউল আজম খান, ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক সৈয়দ আনোয়ারুল আজিম ও উত্তরবাংলা ডটকমের প্রকাশক মুরাদ মাহমুদ।

অনুষ্ঠানে সদ্য সাবেক সভাপতি নাইম ইসলাম ইরফান ও সাধারণ সম্পাদক সৈকত রায়হান সিয়াম ২০২২-২৩ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করেন। এতে সভাপতি হিসেবে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের জসীম উদ্দীন রিয়াজ ও সাধারণ সম্পাদক হিসেবে লোকপ্রশাসন বিভাগের রুবেল হোসেন আদনান নির্বাচিত হয়েছেন।

এছাড়াও সহ সভাপতি হিসেবে সাইফুল ইসলাম, তাহসিন জামান, নাজমুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক আবরার হাসান, লাবণ্য রকিব, সাংগঠনিক সম্পাদক ইমন আহমেদ, সহ সাংগঠনিক সম্পাদক আবরার শাকিল,  কোষাধ্যক্ষ সালমা জাহান, প্রচার সম্পাদক রিয়াদ হাসান, উপ প্রচার সম্পাদক মাহাদী, মুহাইমিনুল, দপ্তর সম্পাদক সুজন, উপ দপ্তর সম্পাদক রিফাত, জায়েদ, ক্রীড়া সম্পাদক আবরারুল,শিক্ষা বিষয়ক সম্পাদক ঋত্বিক ও  মহিলা বিষয়ক সম্পাদক সিদরাতুল মোনতাহার নির্বাচিত হন।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক রুবেল হোসেন আদনান বলেন, ”প্রতিষ্ঠা লগ্ন থেকেই ঢাকা জেলা ছাত্র কল্যাণ সমিতির প্রতিটি কাজের সাথে সংযুক্ত থাকার যথার্থ চেষ্টা করেছি। আমাকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করায় জন্য অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি শ্রদ্ধেয় শিক্ষক ও বড় ভাইদের প্রতি। আমি যতদিন দায়িত্বে থাকবো যথাযথভাবে আমার দায়িত্ব পালনের চেষ্টা করব। ৭৫ একরে ঢাকা জেলা  ছাত্র কল্যাণ সমিতিকে একটি রোল মডেল হিসেবে  প্রতিষ্ঠা করতে সর্বোচ্চ চেষ্ঠা অব্যাহত থাকবে।”

পরে নবনির্বাচিত কমিটির সদস্যদের ফুল দিয়ে বরণ করেন অতিথিরা এবং রাতে জেলা সমিতির পক্ষ থেকে ফানুস উড়ানো হয়।

মন্তব্য করুন


Link copied