আর্কাইভ  রবিবার ● ২৩ জুন ২০২৪ ● ৯ আষাঢ় ১৪৩১
আর্কাইভ   রবিবার ● ২৩ জুন ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরের পুলিশ সুপারকে বদলী; নতুন পুলিশ সুপার মো. শাহজাহান       ছাগলকাণ্ডে আলোচিত সেই মতিউরকে ওএসডি       রংপুরে মরিচ ক্ষেত থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার        ছেলেদের যে ৪ বিষয় একেবারে অপছন্দ নারীদের       আ.লীগের প্লাটিনাম জয়ন্তীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা      

 width=
 

র‌্যাব-১৩ অভিযানে নীলফামারীতে বিদেশি পিস্তল সহ অবৈধ অস্ত্র ব্যবসায়ী গ্রেপ্তার

সোমবার, ১১ সেপ্টেম্বর ২০২৩, বিকাল ০৭:০১

স্টাফ রির্পোটার,নীলফামারী॥ নীলফামারীর ডিমলা থেকে এক অবৈধ আগ্নে অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৩ নীলফামারী সিপিসি-২। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, দুটি গুলি ও একটি ম্যাগজিন ও একটি মোবাইল জব্দ করা হয়েছে।
গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম তরিকুল আলম ওরফে পিচ্চি লিটন (৩৩)। তিনি নীলফামারী সদর উপজেলা কচুকাটা এলাকার মৃত আমিনুর রহমানের ছেলে। র‌্যাব জানায়, পিচ্চি লিটন অবৈধ পিস্তল ও বন্দুকের ব্যবসার পাশাপাশি একজন বাস চালক।
সোমবার(১১ সেপ্টেম্বর) বিকাল ৫টায় নীলফামারী সবুজপাড়াস্থ র‌্যাব-১৩ সিপিসি-২ ক্যাম্পে বিষয়টি সংবাদ সম্মেলনের মাধ্যমে জানান র‌্যাব-১৩ রংপুর ক্যাম্পের অধিনায়ক কমান্ডার আরাফাত ইসলাম (এনডি)। তিনি সংবাদ সম্মেলনে বলেন, অবৈধ পিস্তল কেনা বেচা হবে এমন গোপন সংবাদে আমরা সোমবার সকাল থেকে নীলফামারীর ডিমলা উপজেলার গয়াবাড়ি ইউনিয়নের দক্ষিন গয়াবাড়ি গ্রামের আট নম্বর ওয়ার্ডে অবস্থান গ্রহন করি। সেখানে তরিকুল আলম ওরফে পিচ্চি লিটনকে দুপুর ২টার দিকে অভিযানে একটি বিদেশি পিস্তল, দুটি গুলি, একটি ম্যাগজিন ও একটি মোবাইল সহ গ্রেপ্তার করা হয়।  
গ্রেপ্তার ব্যক্তিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাতে র‌্যাব জানায়, এই অস্ত্র ব্যবসায়ী দীর্ঘদিন ধরে আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে বাস চালকের পাশাপাশি ঢাকার সাভার হতে বিভিন্ন জেলার বিভিন্ন এলাকায় অবৈধ অস্ত্র কেনা-বেচা করে আসছে। তার নামে নীলফামারীর ডিমলা থানায় মামলা দিয়ে হস্তান্তর করা হয়েছে। 
সংবাদ সম্মেলনে র‌্যাব-১৩, সিপিসি-২ এর অধিনায়ক লেঃ কমান্ডার মেহেদী হাসান, সিনিয়র এএসপি সালমান নূর আলম, সিনিয়র সহকারি পরিচালক(মিডিয়া) মাহমুদ বশির আহমেদ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন। 

মন্তব্য করুন


 

Link copied