আর্কাইভ  রবিবার ● ১৯ মে ২০২৪ ● ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
আর্কাইভ   রবিবার ● ১৯ মে ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: কুড়িগ্রামে উত্তরবঙ্গ জাদুঘর পরিদর্শন করলেন সমাজকল্যাণ মন্ত্রী       সৈয়দপুরে আচরণবিধি লঙ্ঘনে ৪০ হাজার টাকা জরিমানা টাকা দিতে অস্বীকার, জেলহাজতে চেয়ারম্যান প্রার্থী       নীলফামারীতে তৃতীয় শ্রেণীর ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগ       চার বিভাগে হিট অ্যালার্ট জারি       জীবন্ত ঘোড়া দিয়ে প্রচারণায় সৈয়দপুরে চেয়ারম্যান প্রার্থীকে ৪০ হাজার টাকা জরিমানা      

 width=
 

লালমনিরহাটে মোবাইল ফোনে কথা বলছিল, হঠাৎ পিছন থেকে ট্রেনের ধাক্কায় কাটা পড়লেন যুবক

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, দুপুর ০৪:০৬

লালমনিরহাট প্রতিনিধি।। লালমনিরহাটের পাটগ্রামে রেললাইন দিয়ে মোবাইল ফোনে কথা বলতে গিয়ে ট্রেনের চাকায় কাটা পড়ে আব্দুর রাজ্জাক (৩৩) নামে এক রেল কর্মচারীর মৃত্যু হয়।

শনিবার (২০ এপ্রিল) সকালের দিকে উপজেলার ঘন্টি বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত আব্দুর রাজ্জাক (৩৩) রংপুর জেলার মিঠাপুকুর থানার বলদীপুকুর এলাকার মৃত সেকেন্দর আলী ছেলে। আব্দুল রাজ্জাক রেলওয়ে লালমনিরহাট শাখায় খালাসী পদে চাকরি করতেন। 

খোঁজ নিয়ে জানা যায়, পাটগ্রাম উপজেলার ঘুন্টি বাজারের রেললাইন দিয়ে কানে মোবাইল ফোনে কথা বলতে বলতে হাট ছিলেন এমন সময় অপর দিক থেকে বুড়িমারী থেকে লালমনিরহাট গামী ৫৬ নং কমিউটার ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলে আব্দুর রাজ্জাকের মৃত্যু হয়। 

আব্দুর রাজ্জাক পরিচিত ওই এলাকার হুমায়ুুন কবির রুবেলে বিবাহ অনুষ্ঠানের দাওয়াতে এসেছিল।

স্থানীয়  হাজরা বেগম বলেন, ‘ঘন্টি বাজার হইতে রেললাইন দিয়ে হাটতেছে এবং কানে মোবাইল নিয়ে কথা বলতে বলতে সামনে এগিয়ে যাচ্ছে এসময় বুড়িমারীতে থেকে একটি ট্রেন আসে আমার এতে চিল্লাচিল্লি করলেও সে আর শুনেনি এবং সেই ট্রেনের ধাক্কায় মৃত্যু হয় তার।

পাটগ্রাম রেলওয়ে স্টেশন মাষ্টার নুর আলম ঘটনা সততা নিশ্চিত করে বলেন, ‘সে আমাদের রেলের স্টাফ ছিলেন। বন্ধুর বাড়িতে বিয়ের দাওয়াত খেতে এসে ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান।

এ বিষয়ে লালমনিরহাট রেলওয়ে থানার অফিসার ইনচার্জ ফেরদৌস হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে রওনা করছি।

মন্তব্য করুন


 

Link copied