আর্কাইভ  বুধবার ● ১৫ মে ২০২৪ ● ১ জ্যৈষ্ঠ ১৪৩১
আর্কাইভ   বুধবার ● ১৫ মে ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: নীলফামারীতে আগষ্ট মাস পর্যন্ত চাল সংগ্রহ করা হবে ২২হাজার ৬৬৩ মেট্রিক টন       নীলফামারীতে চার শিক্ষার্থীকে ল্যাপটপ প্রদান       নীলফামারীতে অর্ধেক মূল্যে ২১ কৃষক পাচ্ছেন কৃষি যন্ত্র, বিতরণ শুরু       রংপুরে ছাত্র হত্যার দায়ে একজনের যাবজ্জীবন কারাদণ্ড       তাসকিনকে সহ-অধিনায়ক করে টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা      

 width=
 

লালমনিরহাটে সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, দুপুর ১১:৫৫

লালমনিরহাট: লালমনিরহাটের পাটগ্রাম সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফের) গুলিতে আবুল কালাম (২৫) নামে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন।

শুক্রবার (২৬ এপ্রিল) ভোরে উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের ঝালংগী বিওপি (৬১ বিজিবি) থেকে আনুমানিক ১০০ গজ ভারতের অভ্যন্তরে এ ঘটনা ঘটে।বিএসএফের গুলিতে নিহত আবুল কালাম উপজেলার ডাঙ্গাপাড়া গ্রামের মৃত অপির উদ্দিনের ছেলে।
 
স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার ভোরে সাত-আটজনের একটি গরু পাচারকারীর দল ঝালংগী বিওপি (৬১ বিজিবি) থেকে আনুমানিক ১০০ গজ ভারতের অভ্যন্তরে পকেট পাড়া নামক স্থানে যায়। হঠাৎ ১৬৯ ডুরাডাবড়ী বিএসএফ ক্যাম্পের টহলদল সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় গুলি বিদ্ধ হয় আবুল কালাম।
সঙ্গে থাকা অন্যরা উদ্ধার করে বাংলাদেশের অভ্যন্তরে এনে পাটগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়।
 
পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী জানান, সীমান্তে বাংলাদেশি এক যুবক নিহত হয়েছে। মরদেহ উদ্ধারের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

মন্তব্য করুন


 

Link copied