আর্কাইভ  শুক্রবার ● ২৪ মে ২০২৪ ● ১০ জ্যৈষ্ঠ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ২৪ মে ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এসএসসি পরীক্ষা, সময় ৫ ঘণ্টা       লালমনিরহাটে লাশ উদ্ধারের ৬ মাস পর হত্যা মামলা, স্ত্রী-কন্যা গ্রেফতার       বিএনপির বলার ভাণ্ডার শুন্য হয়ে গেছে- রংপুরে নানক       এমপি আনার খুনে ‘হানিট্র্যাপ’, কে এই সিলিস্তি রহমান?       ন্যায়বিচার মানুষের মৌলিক অধিকার- রংপুরে প্রধান বিচারপতি       

 width=
 

লালমনিরহাটে স্বামীর এক থাপ্পড়ে প্রান গেল স্ত্রীর

বুধবার, ১০ এপ্রিল ২০২৪, বিকাল ০৭:২৪

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের আদিতমারীতে পারিবারিক কলহের জেরে স্বামীর দেওয়া থাপ্পড়ে(চড়) লাভলী বেগম (৪২) নামের এক গৃহবধূর নিহত হওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্বামী জোবায়দুল (৫০)কে আটক করেছে আদিতমারী থানা পুলিশ।

বুধবার (১০ এপ্রিল) বিকেলে উপজেলার তালুক খুটামারা মোক্তারটারী এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত গৃহবধূ সাপ্টিবাড়ি ইউনিয়নের ইউনিয়নের তালেব মুন্সির মেয়ে। আটক স্বামী জোবায়দুল ইসলাম একই এলাকার সেকেন্দার আলীর ছেলে। 

নিহতের প্রতিবেশী ও পুলিশ জানায়, বুধবার সকালে স্বামী স্ত্রীর মধ্যে পারিবারিক কলহের জেরে কথাকাটি হয়। এরই এক পর্যায়ে স্বামী জোবায়দুল স্ত্রীকে চড় দিলে স্ত্রী লাভলী বেগম(৪২) অসুস্থ হয়ে পরে। পরে অসুস্থ লাভলীকে লালমনিরহাট সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায় স্বামী। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় গৃহবধূ লাভলী মারা গেলে মরদেহ বাড়িতে নিয়ে যায় স্বজনরা। পরে খবর পেয়ে আদিতমারী থানা পুলিশ মরদেহ উদ্ধার করে এবং স্বামীকে আটক করে।

এ বিষয়ে লালমনিরহাটের অতিরিক্ত পুলিশ সুপার(এ-সার্কেল) একেএম ফজলুল হক বলেন, নিহতের খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার ও স্বামী জোবায়দুলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। পরবর্তী ব্যবস্থা আইনুযায়ী গ্রহণ করা হবে।

মন্তব্য করুন


 

Link copied