আর্কাইভ  রবিবার ● ২৫ ফেব্রুয়ারি ২০২৪ ● ১৩ ফাল্গুন ১৪৩০
আর্কাইভ   রবিবার ● ২৫ ফেব্রুয়ারি ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: তিস্তা ইউনিভার্সিটিতে সমন্বয় সভা অনুষ্ঠিত       সংরক্ষিত আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন ৫০ নারী       দিনাজপুরের সাবেক এমপি আখতারুজ্জামান জেল-হাজতে       সরকারি মাল দরিয়ায় ঢালবেন না: প্রধানমন্ত্রী       জাপা গৃহপালিত রাজনৈতিক দল, স্বীকার করলেন কাদের      

লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান থেকে পদত্যাগ করলেন মতিয়ার

মঙ্গলবার, ২৮ নভেম্বর ২০২৩, দুপুর ০২:৩৩

লালমনিরহাট প্রতিনিধি।। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লালমনিরহাট- ৩ আসন থেকে মনোনয়ন পাওয়ায় লালমনিরহাট জেলা পরিষদের দায়িত্ব থেকে পদত্যাগ করেছেন এ্যাড. মতিয়ার রহমান। তিনি লালমনিরহাট জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক।

মঙ্গলবারবার (২৮ নভেম্বর) দুপুরে স্থানীয় সরকার বিভাগের যুগ্মসচিব মোহাম্মদ সামছুল হক স্বাক্ষরিত এক চিঠিতে তার পদত্যাগের বিষয়টি নিশ্চিত করা হয়।

চিঠিতে বলা হয়, মতিয়ার রহমানের পদত্যাগপত্র ২৭ নভেম্বর সরকার কর্তৃক গৃহীত হয়েছে। উক্ত পদটি সরকার শূন্য ঘোষণা করেন। এমতাবস্থায়, জেলা পরিষদ আইন, ২০০০ (২০২২ সাল পর্যন্ত সংশোধিত) এর ১৩(২) ধারার বিধানমতে লালমনিরহাট জেলা পরিষদের অস্থায়ী চেয়ারম্যান প্যানেল ক্রমিক (১) মো. তাহমিদুল ইসলাম বিপ্লব, সাধারণ সদস্য, ওয়ার্ড নং-৫ কে আর্থিক ক্ষমতা নির্দেশক্রমে অর্পণ করা হয়।

চিঠিটি লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান ও প্রধান নির্বাহী কর্মকর্তার নিকট প্রেরণ করা হয়। এছাড়াও লালমনিরহাট জেলা প্রশাসক, রংপুর বিভাগীয় কমিশনার সহ সংশ্লিষ্ট দফতরগুলোতে অনুলিপি দেয়া হয়।

মন্তব্য করুন


 

Link copied