আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা      

 width=
 

সাকিবের ঘাড়ে শহিদুলের মুখ! ‘গলাকাটা ছবি’ নিয়ে তোলপাড়

বুধবার, ২৪ নভেম্বর ২০২১, দুপুর ০৪:৪৪

ডেস্ক: সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে তোলপাড়! বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অফিসিয়াল ফেসবুক পেজে পোস্ট করা শহিদুল ইসলামের একটি ছবি নিয়ে শুরু হয়েছে সমালোচনার ঝড়। সাকিব আল হাসানের ২০১৯ বিশ্বকাপের একটি ছবি সম্পাদন করে এই অলরাউন্ডারের ঘাড়ে শহিদুলের মুখ বসিয়ে কাজ সেরেছে বিসিবি!

২২ নভেম্বর পাকিস্তানের বিরুদ্ধে বাংলাদেশের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচে মোহাম্মদ রিজওয়ানের উইকেট লাভ করেন বাংলাদেশের মিডিয়াম পেসার শহিদুল ইসলাম। এটি ছিল বাংলাদেশের পক্ষে টি-টোয়েন্টিতে অভিষিক্ত পেসার শহিদুলের প্রথম উইকেট। আর এ ঘটনাতেই হয়তো নড়েচড়ে বসে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিডিয়ার দায়িত্বে থাকা কর্মকর্তারা। তাদের কাছে শহিদুলের কোনো ছবি ছিল নাকি ছিল না, তা জানা না গেলেও সাকিব আল হাসানের পুরনো একটি ছবিই যে তারা শহিদুলের ক্ষেত্রে ব্যবহার করেছে, সেটা নিশ্চিত হওয়া গেছে অনেকটাই। ২০১৯ বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সাকিব আল হাসানের একটি ছবি ব্যবহার করা হয় সেই পোস্টে, যেখানে জার্সিও পরিবর্তন হচ্ছে প্রতি সিরিজেই!

বিসিবির অফিশিয়াল ফেসবুক পেজে শহিদুলের গলাকাটা ছবি যেন আক্ষরিক অর্থেই বাংলাদেশের ক্রিকেট কার্যক্রমের প্রতীকী চিত্র। সামাজিক মাধ্যমে ট্রল, হাসি, তামাশার মধ্যে অমোঘ সত্যটা বড় নগ্নভাবেই বেরিয়ে এসেছে।
সামাজিক যোগাযোগ মাধ্যমে শহিদুলের ছবিটি পোস্ট করার পর অনেকেই ধরে ফেলেন কারসাজি। টন্টনে ১৭ জুন অনুষ্ঠিত ২০১৯ বিশ্বকাপের গ্রুপ পর্বে বাংলাদেশের ম্যাচ ছিল ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে। সেই ম্যাচে অ্যালেক্স ডেভিডসনের তোলা সাকিব আল হাসানের একটি ছবিতে কেবল তার মাথার জায়গায় শহিদুলের মাথা বসিয়ে বিসিবির পোস্ট করা ছবি নিয়ে শুরু হয় হাস্যরসাত্মক সব মন্তব্য।

মন্তব্য করুন


 

Link copied