আর্কাইভ  সোমবার ● ২৯ নভেম্বর ২০২১ ● ১৫ অগ্রহায়ণ ১৪২৮
আর্কাইভ   সোমবার ● ২৯ নভেম্বর ২০২১

সৈয়দপুরে অবতরনের সময় নভোএয়ারে বড় দূর্ঘটনা; রক্ষা পেল ৬৭ জন যাত্রী

বুধবার, ১৭ নভেম্বর ২০২১, রাত ০৯:৫৫

স্টাফ রিপোর্টার,নীলফামারী॥ সৈয়দপুর বিমানবন্দরে অবতরনের সময় বড় দূর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছে বে-সরকারী বিমান সংস্থা নভো এয়ারের একটি বিমান। সেই সাথে বিমানের ৬৭জন আরোহী নিরাপদে রয়েছে। 
প্রত্যক্ষদর্শীদের মতে, ঢাকা থেকে ছেড়ে আসা ফ্লাইটটি আজ বুধবার (১৭ নভেম্বর/২০২১) সন্ধ্যা ৬টা ৫০ মিনিটের দিকে সৈয়দপুর বিমান বন্দরের রানওয়েতে অবতরন করে। অবতরের পরপরেই বেঁকে যায় বিমানের সামনের চাকাটি। এই অবস্থায় বিমানটিকে সফলভাবে অবতরণ করান নভো এয়ারের অভিজ্ঞ পাইলট। এতে বিমানটি রানওয়ের ওপরে দাঁড়িয়ে যায়। 
ঢাকা থেকে আসা ওই বিমানের যাত্রী আজিজুর রহমান দুলু জানান, অবতরণের পর বিমানটির সামনের চাকা নষ্ট হয়ে যায়। আমাদের কোন ক্ষতি হয়নি। নিরাপদে নামতে পেরেছি আমরা। তবে বিমানটি রানওয়ের দাঁড়িয়ে থাকায় ঢাকা থেকে আরও ৪টি বিমান ও সৈয়দপুরের ফিরতি বিমানগুলো আর চলাচল করতে পারেনি। ফলে সৈয়দপুর ও ঢাকা বিমানবন্দরে অসংখ্য আরোহী আটকা পড়েছে।এদিকে এই চাকা কখন নাগাদ মেরাম সম্ভব হবে তা সঠিক ভাবে এই রির্পোট লিখা পর্যন্ত রাত সোয়া ৯টায় কেউ জানাতে পারেনি। সৈয়দপুর বিমান বন্দরে নভোএয়ারের কোন কর্মকর্তা এ ব্যাপরে সাংবাদিকদের কাছে কোন তথ্য দিতে পারেননি। 
তবে সৈয়দপুর বিমানবন্দর ব্যবস্থাপক সুপ্লব কুমার ঘোষ সাংবাদিকদের জানান, রানওয়েতে বিমানটি রয়েছে। বিমানের যাত্রীরা নিরাপদে নেমে চলে গেছেন। চাকাটি মেরামতের চেষ্টা করছে নভো এয়ার কর্তপক্ষ। এর বেশী কিছু তিনি জানাতে পারেননি। 

মন্তব্য করুন


Link copied