আর্কাইভ  শুক্রবার ● ২১ জানুয়ারী ২০২২ ● ৮ মাঘ ১৪২৮
আর্কাইভ   শুক্রবার ● ২১ জানুয়ারী ২০২২

সৈয়দপুরে আন্তঃজেলার সক্রিয় দুই চোর সদস্য গ্রেফতার

বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী ২০২২, বিকাল ০৭:৪৩

স্টাফ রিপোর্টার, নীলফামারী: চুরি যাওয়া একটি মোটরসাইকেল উদ্ধার ও আন্তঃজেলার চোর চক্রের সক্রিয় দুই সদস্যকে গ্রেফতার করেছে নীলফামারী সৈয়দপুর থানা পুলিশ। আজ বৃহস্পতিবার(১৩ জানুয়ারী) ভোরে জেলার কিশোরীগঞ্জ উপজেলার মাগুড়া চেকপোষ্ট দর্জিপাড়া থেকে চুরি যাওয়া মোটরসাইকেল সহ তাদের গ্রেফতার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য চাঁদপুর জেলার কঁচুয়া উপজেলার লক্ষèীপুর রহিমনগর বাজার এলাকার মাওলানা মো. হারুণ অর-রশিদের ছেলে জাহিদুল ইসলাম শুভ ওরফে বকুল (৩০) এবং কিশোরীগঞ্জ উপজেলার মাগুড়া চেকপোষ্ট দর্জিপাড়ার মৃত. ওয়াহেদ আলীর ছেলে মনিরুজ্জামান ওরফে সোহাগ (৩০)। দুপুরে আদালতের মাধ্যমে তাদের জেলা কারাগারে প্রেরণ করা হয়। 
থানা সূত্র মতে, গত ২৪ ডিসেম্বর সৈয়দপুর শহরের বাঁশবাড়ী আল-ফারুক একাডেমী সংলগ্ন এলাকার বাসিন্দা আকরাম হোসেনের (৪০) ব্যবহৃত লাল ও কালো রঙের বাজাজ পালসার ১৫০ সিসি’র  মোটরসাইকেলটি নিজ বাড়ি থেকে চুরি হয়ে যায়। তথ্য প্রযুক্তি ও গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার(১২ জানুয়ারী) রাতে বকুলকে সৈয়দপুর ঢেলাপীর উত্তরা আবাসন ঈদগাহ্ মাঠ থেকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে আকমারের মোটরসাইলে চুরি করেছে তা স্বীকার করে। তার দেয়া তথ্যে কিশোরীগঞ্জ থানা পুলিশের সহযোগীতায় ভোরে উক্ত সোহাগের বাড়ি থেকে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। 
সৈয়দপুর থানা অফিসার  ইনচার্জ (ওসি) আবুল হাসনাত খান বিষয়টি নিশ্চিত করে জানান, আন্তঃজেলা মোটরসাইকেল চোর দলের সক্রিয় সদস্য এবং তাদের বিরুদ্ধে সৈয়দপুর ও নীলফামারীর বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। 

মন্তব্য করুন


Link copied