আর্কাইভ  মঙ্গলবার ● ৩০ নভেম্বর ২০২১ ● ১৬ অগ্রহায়ণ ১৪২৮
আর্কাইভ   মঙ্গলবার ● ৩০ নভেম্বর ২০২১

নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় নিহত দুই, আহত ২০

রবিবার, ৩১ অক্টোবর ২০২১, বিকাল ০৫:৪৭

স্টাফ রিপোর্টার, নীলফামারী॥ নীলফামারীর সৈয়দপুরে সড়ক দুর্ঘটনায় যাত্রীবাহী বাসের ধাক্কায় ও বাসটি উল্টে মরিয়ম চক্ষু হাসপাতালের গাড়ী চালক সহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে বাসটির ২০ জন যাত্রী।

আজ রবিবার (৩১ অক্টোবর/২০২১) বিকেল সাড়ে তিনটার দিকে সৈয়দপুর বাইপাস সড়কের নিয়ামতপুর(মরিয়ম চক্ষু হাসপাতালের সামনে) এই দুর্ঘটনা ঘটে। যাত্রীবাহী বাসটি  ঠাকুরগাঁও থেকে বগুড়া যাচ্ছিল। নিহতরা হলেন মরিয়ম চক্ষু হাসপাতালের অ্যাম্বুলেন্স চালক রংপুর বিভাগীয় শহরের পার্কপাড়া এলাকার মমতাজ আলীর ছেলে তহিদুল ইসলাম(৪০) ও দিনাজপুর জেলার কাহারোল উপজেলার দশমাইল মল্লিকপাড়া এলাকার মৃত ওমর আলীর ছেলে মঞ্জুর আলী(৫৯)।

স্থানীয়রা জানান, বেলা সাড়ে তিনটার দিকে ঠাকুরগাঁও থেকে বগুড়া যাচ্ছিলো ফাহিম এন্টারপ্রাইজ(ঢাকা মেট্রো জ-১৪-০১৯৪)। ঘটনাস্থলে রাস্তা পার হবার সময় বাসটি মরিয়ম চক্ষু হাসপাতালের অ্যাম্বুলেন্স চালক তহিদুল ইসলামকে চাপা দিলে ঘটনাস্থলে মারা যান তিনি। এ সময় পালিয়ে যাওয়ার চেষ্টার সময় বাসের চালক নিয়ন্ত্রন হারিয়ে ফেললে বাসটি সড়কের ধারে ধানক্ষেতে উল্টে যায়। এতে বাসের যাত্রী  মঞ্জুর আলী মারা যান। এ সময় বাসের ২০জন যাত্রী আহত হয়। সৈয়দপুর ফায়ার সার্ভিস, হাইওয়ে পুলিশ ও সৈয়দপুর থানা পুলিশ ছুটে এসে আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে।

সৈয়দপুর থানার থানার (তদন্ত) খায়রুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান বাসটির চালক পালিয়ে গেছে।

মন্তব্য করুন


Link copied