আর্কাইভ  শনিবার ● ১০ ডিসেম্বর ২০২২ ● ২৬ অগ্রহায়ণ ১৪২৯
আর্কাইভ   শনিবার ● ১০ ডিসেম্বর ২০২২
 width=

 

রংপুরে বহিষ্কার হলেন আ.লীগের বিদ্রোহী প্রার্থী মিলন

রংপুরে বহিষ্কার হলেন আ.লীগের বিদ্রোহী প্রার্থী মিলন

রংপুর সিটি নির্বাচনের প্রতীক বরাদ্দ

রংপুর সিটি নির্বাচনের প্রতীক বরাদ্দ

রংপুর সিটি নির্বাচনে আ'লীগের মেয়র প্রার্থী ডালিয়ার ইশতেহার ঘোষণা

রংপুর সিটি নির্বাচনে আ'লীগের মেয়র প্রার্থী ডালিয়ার ইশতেহার ঘোষণা

রংপুর সিটি নির্বাচন : ৭ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

রংপুর সিটি নির্বাচন : ৭ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

 width=
শিরোনাম: রংপুরে ট্রাকের চাপায় এইচএসসি পরীক্ষার্থী নিহত       বিশ্বকাপ শেষ ব্রাজিলের, স্বপ্নভঙ্গ টাইব্রেকারে       রংপুরে বহিষ্কার হলেন আ.লীগের বিদ্রোহী প্রার্থী মিলন       বেগম রোকেয়া দিবসে নীলফামারীতে ৩৪জন শ্রেষ্ঠ জয়িতা পুরস্কার পেলেন       নীলফামারীতে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত      
 width=

স্কুলের মাইক্রোয় ট্রেনের ধাক্কা, প্রাণে বাঁচল ১৬ শিক্ষার্থী

বুধবার, ৯ নভেম্বর ২০২২, দুপুর ০৩:০৯

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে রেললাইনের পাশে দাঁড়িয়ে থাকা স্কুলগামী একটি মাইক্রোবাসের সঙ্গে কমিউটার ট্রেনের ধাক্কা লাগে। এতে মাইক্রোবাসের কিছুটা ক্ষতি হলেও মৃত্যুর মুখ থেকে অল্পের জন্য রক্ষা পান ১৬ স্কুল শিক্ষার্থী।

বুধবার (৯ নভেম্বর) সকালে পৌর এলাকার আলীনগর হাজিমোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। তবে আতঙ্কিত শিশুদের হাসপাতালে নেয়া হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, জেলা শহরের এশিয়ান স্কুলের ১৬ শিক্ষার্থীকে নিয়ে একটি মাইক্রোবাস পৌর এলাকার স্কুলের দিকে আসছিল। পথে মাইক্রোবাসের তেল শেষ হয়ে যায়। এ সময় গাড়িটি রেললাইনের ধারে দাঁড় করিয়ে তেল আনতে যান চালক।

এ সময় চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীগামী কমিউটার ট্রেনটি হাজিমোড় এলাকায় মাইক্রোবাসটিকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে মাইক্রোবাসের কিছুটা ক্ষতি হলেও ভেতরে থাকা শিক্ষার্থীরা অক্ষত থাকেন।

এশিয়ান প্রি ক্যাডেট স্কুলের প্রধান শিক্ষক সঞ্জয় কুমার বলেন, 'স্কুলের মাইক্রোবাসে ১৬ শিক্ষার্থী ছিল। তারা সবাই ভিন্ন ভিন্ন ক্লাসের শিক্ষার্থী; এ দুর্ঘটনায় কারও ক্ষতি হয়নি।

চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক ছাবের আলী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে যাই; কিন্তু আহত কাউকে পাওয়া যায়নি। তবে ছোট্ট শিশু হওয়ায় শিক্ষার্থীরা আতঙ্কিত হয়ে পড়েন। তাদের উদ্ধার করে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ রেলওয়ে স্টেশন মাস্টার শহিদুল আলম বলেন, 'রেল দুর্ঘটনাটি থেকে রক্ষা পেয়েছে একটি স্কুলের মাইক্রোবাস। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

চলতি বছরের ২৪ জানুয়ারি সকালে একই স্থানে রেল দুর্ঘটনায় তিনজন নিহত হন।

মন্তব্য করুন


Link copied