আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৩ জুন ২০২৪ ● ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৩ জুন ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: অনুমোদন না থাকায় অবশেষে সিলগালা হলো সৈয়দপুরের ফাইলেরিয়া হাসপাতাল॥সরিয়ে নেওয়া হলো রোগী       ঠাকুরগাঁওয়ে বিমানবন্দর ও মেডিকেল কলেজের দাবিতে মানববন্ধন       কুড়িগ্রামে ইউপি চেয়ারম্যান আটক       তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি: প্রধানমন্ত্রী       হাতীবান্ধায় ব্যবসায়ীকে পথরোধ করে ছিনতাইয়ের চেষ্টা; দুই পুলিশ সদস্য প্রত্যাহার      

 width=
 

২০ জেলায় ঝড়ের পূর্বাভাস

বৃহস্পতিবার, ৩০ মার্চ ২০২৩, দুপুর ১০:৩৫

দেশের ২০ জেলায় ঘণ্টায় ৪৫ থেকে ৬০ কিলোমিটার বেগে ঝড় ও বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। পাশাপাশি ওইসব জেলার নদীবন্দরগুলোকে ১ নম্বর সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে।

আজ বৃহস্পতিবার ভোর থেকে দুপুর ১টা পর্যন্ত নদীবন্দরগুলোর জন্য দেয়া সতর্কবার্তায় এ পূর্বাভাস দেয়া হয়েছে।

পূর্বাভাসে বলা হয়েছে, রাজশাহী, রংপুর, দিনাজপুর, পাবনা, বগুড়া, টাঙ্গাইল, ময়মনসিংহ, যশোর, কুষ্টিয়া, ঢাকা, ফরিদপুর, মাদারীপুর, খুলনা, বরিশাল, পটুয়াখালী, নোয়াখালী, কুমিল্লা, চট্টগ্রাম, কক্সবাজার এবং সিলেট অঞ্চলসমূহের ওপর দিয়ে পশ্চিম বা উত্তর-পশ্চিম দিক থেকে ঘণ্টায় ৪৫-৬০ কিলোমিটার বেগে অস্থায়ীভাবে দমকা বা ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রবৃষ্টি হতে পারে।

এসব এলাকার নদীবন্দরগুলোকে ১ নম্বর সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে।

বুধবার দেশের সর্বোচ্চ তাপমাত্রা ছিল রাজশাহীতে ৩৫ দশমিক ৪ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা ছিল তেঁতুলিয়ায় ১৬ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস।

আজ বৃহস্পতিবার ঢাকায় সূর্যাস্ত সন্ধ্যা ৬টা ১৩ মিনিটে।

মন্তব্য করুন


 

Link copied