আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ডোমার ও ডিমলা উপজেলা নির্বাচনে ৩৫ জনের প্রার্থীতা বৈধ ॥ চেয়ারম্যান পদে ১২ জনের মধ্যে আওয়ামীলীগের ৭ জন প্রার্থী       নীলফামারীতে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালন       নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু       কিশোরীগঞ্জে পাঁচতলা ভবন থেকে পড়ে এক ব্যাক্তির রহস্যজনক মৃত্যু       উপজেলা নির্বাচনে জাপার প্রার্থী হতে চান না কেউ      

 width=
 

নিপুণের আপিলেও জায়েদ খানই জয়ী

শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, বিকাল ০৭:৫৬

ডেস্ক: চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচনে সাধারণ সম্পাদক পদে চিত্রনায়ক জায়েদ খান খানের কাছে ১৩ ভোটে হেরে অসন্তোষ প্রকাশ করেন চিত্রনায়িকা নিপুণ। পুনরায় ভোট গণনা চেয়ে এদিন আপিলও করেন এই চিত্রনায়িকা। শেষ পর্যন্ত আপিল বোর্ড সব প্রক্রিয়া সম্পন্ন করে তাদের সিদ্ধান্ত জানিয়েছে।

আপিল বোর্ডের প্রধান সোহানুর রহমান সোহান চ্যানেল আই অনলাইনকে জানিয়েছেন, নিপুণের আপিলের প্রেক্ষিতে আমরা ভোট পুনর্গণনা করি। এতে পুরনো ফলই সঠিক বলে সিদ্ধান্ত হয়েছে।

সোহান জানান, ভোট পুনর্গণনার সময় উপস্থিত ছিলেন দুই সাধারণ সম্পাদক প্রার্থী চিত্রনায়িকা নিপুণ ও জায়েদ খান। এছাড়াও উপস্থিত ছিলেন নব-নির্বাচিত সভাপতি ইলিয়াস কাঞ্চন।

সোহান জানান, ভোট পুনর্গণনার পর যে ফল এসেছে, সেটাতে নিপুণও সন্তুষ্টি প্রকাশ করেছেন। তিনি এই ফল মেনে নিয়েছেন।

এর আগে সোহান জানান, সম্পাদকীয় পরিষদে ১০টি নয়, ২৬টি ভোট নষ্ট হয়েছে। এরমধ্যে নিপুণের ১৪ ও জায়েদের ১২টি ভোট অকার্যকর হয়েছে। এগুলো হয়েছে ভোটারদের ভুলে।

এবারের নির্বাচনে মোট ভোটার ছিলেন ৪২৮ জন, এরমধ্যে ভোট দিয়েছেন ৩৬৫ জন। নির্বাচনে জায়েদ খান পেয়েছেন ১৭৬ ও নিপুণ পেয়েছেন ১৬৩ ভোট।

মন্তব্য করুন


 

Link copied