আর্কাইভ  মঙ্গলবার ● ৯ আগস্ট ২০২২ ● ২৫ শ্রাবণ ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৯ আগস্ট ২০২২
PMBA
 
PMBA

‘দাবি মানা না হলে ধর্মঘট চলবে’

শনিবার, ৬ নভেম্বর ২০২১, দুপুর ০১:২০

ডেস্ক: দাবি মানা না হলে পরিবহন ধর্মঘট চলবে বলে জানিয়েছেন ট্রাক-কাভার্ডভ্যান মালিক-শ্রমিক পরিষদের নেতারা। শনিবার (৬ নভেম্বর) স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে বৈঠক শেষে মালিক-শ্রমিক পরিষদের অতিরিক্ত মহাসচিব আব্দুল মোতালেব এ কথা বলেন।

তিনি বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে কথা বলে তাদের দাবির বিষয়ে সিদ্ধান্ত জানাবেন। দাবি মানা হলে আমাদের ধর্মঘট প্রত্যাহার করা হবে। 

বুধবার (৩ নভেম্বর) মধ্যরাত থেকে জ্বালানি তেলের মূল্য প্রতি লিটার ১৫ টাকা বৃদ্ধি করেছে সরকার। দাম বাড়ানোর প্রতিবাদে শুক্রবার ভোরবেলা থেকে পরিবহন মালিকরা তেলের দাম কমানো বা ভাড়া বাড়ানোর দাবিতে ধর্মঘট শুরু করেন। এতে সীমাহীন ভোগান্তিতে পড়েন  সারাদেশের সাধারণ যাত্রীরা।

আব্দুল মোতালেব বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী মহোদয় আমাদের আশ্বস্ত করে বলেছেন মাননীয় প্রধানমন্ত্রী দেশের বাইরে আছেন। তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলে যৌক্তিক দাবির কথা জানাবেন। এরপর আমাদের সঙ্গে মন্ত্রী মহোদয় আজ সন্ধ্যায় অথবা আগামীকাল রোববার আবারও বসে সিদ্ধান্ত নেবেন।

তিনি বলেন, দুপুরে ধানমন্ডিতে স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় আমরা বৈঠক শেষ করি। বৈঠকে ধর্মঘটের বিষয়ে বিস্তারিত আলোচনা হয়েছে। স্বরাষ্ট্রমন্ত্রী আমাদের দাবির কথা শুনেছেন এবং তিনি বলেছেন যৌক্তিক দাবিগুলো আলোচনা করে মেনে নেওয়া হবে।

মন্তব্য করুন


Link copied