আর্কাইভ  বৃহস্পতিবার ● ৮ ডিসেম্বর ২০২২ ● ২৪ অগ্রহায়ণ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ৮ ডিসেম্বর ২০২২
 width=

 

রংপুর সিটি নির্বাচন :  আপিলে মনোনয়ন ফিরে পেলেন ২২ প্রার্থী

রংপুর সিটি নির্বাচন : আপিলে মনোনয়ন ফিরে পেলেন ২২ প্রার্থী

রংপুর সিটি নির্বাচন: ইসির সঙ্গে পরামর্শ ছাড়া বদলি নয়

রংপুর সিটি নির্বাচন: ইসির সঙ্গে পরামর্শ ছাড়া বদলি নয়

সংরক্ষিত কাউন্সিলর পদে আরজানা সালেকের মনোনয়ন বৈধ ঘোষণা

সংরক্ষিত কাউন্সিলর পদে আরজানা সালেকের মনোনয়ন বৈধ ঘোষণা

রংপুর সিটি নির্বাচন: দলীয় কোন্দলে পরাজয়ের আশঙ্কা আ.লীগ প্রার্থীর

রংপুর সিটি নির্বাচন: দলীয় কোন্দলে পরাজয়ের আশঙ্কা আ.লীগ প্রার্থীর

 width=
শিরোনাম: রোমাঞ্চের ম্যাচে সিরিজ জিতল বাংলাদেশ       রংপুর সিটি নির্বাচন : আপিলে মনোনয়ন ফিরে পেলেন ২২ প্রার্থী       রংপুর সিটি নির্বাচন: ইসির সঙ্গে পরামর্শ ছাড়া বদলি নয়       দিনাজপুরে বিআরটিসি বাসের সঙ্গে সংঘর্ষে নারীসহ মোটরসাইকেলের দুই আরোহী নিহত       শীতজনিত রোগে ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ৪৯২ শিশু      
 width=

অতিরিক্ত মূল্যে টিকিট বিক্রি করায় হানিফ কাউন্টারকে জরিমানা

বৃহস্পতিবার, ৫ মে ২০২২, দুপুর ০২:০৬

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় বাড়তি ভাড়া হিসেবে অতিরিক্ত মূল্যে টিকিট বিক্রি করার অপরাধে হানিফ পরিবহনের প্রতিষ্ঠানকে ৬ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। 

বুধবার (৪ মে) দিনগত রাতে উপজেলার ফকিরগঞ্জ বাজারের মাহবুবা প্লাজায় অবস্থিত হানিফ কাউন্টারে অভিযান চালিয়ে তাদের জরিমানা করেন ভ্রাম্যমান আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুসফিকুল আলম হালিম। 

বৃহস্পতিবার (৫ মে) উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুসফিকুল আলম হালিম বিষয়টি নিশ্চিত করেন।

ইউএনও মুসফিকুল আলম হালিম বলেন, ঈদকে কেন্দ্র করে আটোয়ারী উপজেলার দুরপাল্লার বাস গুলো বাড়তি ভাড়া আদায় করছে, এমন এক যাত্রী অভিযোগ করেন। তার অভিযোগের ভিত্তিতে ফকিরগঞ্জ বাজারের হানিফ টিকিট কাউন্টারে অভিযান পরিচালনা করা হয়। সেখানে একজন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আটোয়ারী থেকে ঢাকা টিকিট কাটতে গিয়ে ১৬০ টাকা বেশী নেয়া হয়েছে। যেখানে নিয়মিত ভাড়া ১হাজার ৪০টাকা-সেখানে তারা ঈদকে কেন্দ্র করে ১২০০ থেকে ১৩০০ টাকা নিচ্ছে। অন্যান্য যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত টাকা আদায় করা হয়। এসময় অভিযোগ প্রমানিত হওয়ায় তাৎক্ষনিক ওই কাউন্টারের কর্মচারী ‘মাসুদ রানা’কে ভোক্তা অধিকার ও সংরক্ষণ আইনে ৬ হাজার টাকা অর্থদন্ডাদেশ প্রদান করা হয়। এসময় ভবিষ্যতে বাড়তি ভাড়া আদায় না করার জন্য সতর্ক করা হয়।

মন্তব্য করুন


Link copied