আর্কাইভ  শনিবার ● ২৭ জুলাই ২০২৪ ● ১২ শ্রাবণ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২৭ জুলাই ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরে ১২ মামলায় গ্রেপ্তার ১৭৫       আহতরা যেই দলেরই হোক, চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী       ২৭শে জুলাই রংপুর বিভাগের আট জেলায় কারফিউ শিথিল       সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান বেরোবি প্রশাসনের       "শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে"      

 width=
 

আন্তঃজেলা অটো ছিনতাইকারী চক্রের চার সদস্য গ্রেফতার

বুধবার, ২৮ ডিসেম্বর ২০২২, বিকাল ০৬:৪৪

স্টাফরিপোর্টার,নীলফামারী॥ নীলফামারীর সৈয়দপুর থানা পুলিশ অভিযান চালিয়ে ছিনতাইকৃত তিনটি অটো সহ আন্তঃজেলা ব্যাটারি চালিত অটো ছিনতাইকারী চক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে। বুধবার(২৮ ডিসেম্বর) সকাল সারে ১১টায় পুলিশ অফিসে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান (পিপিএম)। 
গ্রেফতারকৃতরা হলো, রংপুর জেলার কাউনিয়া উপজেলার হরিশ্বর গ্রামের মৃত শফিকুল ইসলামের ছেলে আলমগীর হোসেন(৩০), গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার সাতগিরি গ্রামের নুরুজ্জামানের ছেলে রাজু মিয়া(৩০), একই জেলার সদর উপজেলার বল্লমঝাড় গ্রামের মফিজল মিয়ার ছেলে দুখু মিয়া(৩৮) ও গাইবান্ধা পৌর শহরের নরায়নপুর এলাকার মৃত আজিবুদ্দিনের ছেলে জাহাঙ্গীর আলম(৩৯)। 
পুলিশ সুপার জানান, আন্তঃজেলা অটো ছিনতাইকারী দলের সদস্যরা যাত্রীবেশে অটোভাড়া করে ও চালকের সাথে সু-সম্পর্ক গড়ে তুলে চালককে কোমলপানীতে চেতনানাশক ঔষধ মিশিয়ে পান করিয়ে অটো নিয়ে পালিয়ে যায়। ওই চক্রটি ২৬ ডিসেম্বর সৈয়দপুর ক্যান্ট বাজারে, ১৮ ডিসেম্বর সৈয়দপুর বাস টার্মিনালে ও ৩ নভেম্বর কিশোরীগঞ্জ উপজেলার মাগুড়া এলাকা হতে তিনটি অটো ছিনতাই করে। ২৬ ডিসেম্বর রাতে ওই চক্রের আলমগীর হোসেনকে সৈয়দপুর উপজেলার ক্যান্টবাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়। তার দেয়া তথ্য মোতাবেক অভিযান পরিচালনা করে মঙ্গলবার(২৭ ডিসেম্বর) রাতে ছিনতাইকৃত তিনটি অটোরিক্সা সহ গাইবান্ধা থেকে উক্ত তিনজনকে গ্রেফতার করা হয়। অভিযান পরিচালনা করেন সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সারোআর আলম, সৈয়দপুর থানার এসআই আনিছুজ্জামান সহ একটি টিম। 

মন্তব্য করুন


 

Link copied