আর্কাইভ  রবিবার ● ২৫ ফেব্রুয়ারি ২০২৪ ● ১৩ ফাল্গুন ১৪৩০
আর্কাইভ   রবিবার ● ২৫ ফেব্রুয়ারি ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: তিস্তা ইউনিভার্সিটিতে সমন্বয় সভা অনুষ্ঠিত       সংরক্ষিত আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন ৫০ নারী       দিনাজপুরের সাবেক এমপি আখতারুজ্জামান জেল-হাজতে       সরকারি মাল দরিয়ায় ঢালবেন না: প্রধানমন্ত্রী       জাপা গৃহপালিত রাজনৈতিক দল, স্বীকার করলেন কাদের      

আন্তর্জাতিক মানবাধিকার দিবসে নীলফামারীতে বিএনপির মানববন্ধন

রবিবার, ১০ ডিসেম্বর ২০২৩, বিকাল ০৭:১৮

স্টাফরিপোর্টার,নীলফামারী॥ আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষে মানবাধিকার লঙ্ঘনের শিকার ও নাগরিকদের পরিবারের স্বজনদের মানববন্ধন কর্মসূচি পালন করেছে নীলফামারীর জেলা বিএনপি। রবিবার(১০ ডিসেম্বর) সকাল ১১টায় জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করে নেতাকর্মী ও স্বজনরা। 
এতে জেলা বিএনপির সভাপতি আ.খ.ম আলমগীর সরকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন সদর উপজেলা বিএনপির সভাপতি রাহেদুল ইসলাম দোলন, সাধারণ স¤পাদক কাজী জুয়েল, ইউনাইটেড লইয়ার্স ফ্রন্ট নীলফামারী জেলা শাখার যুগ্ম আহবায়ক এ্যাডঃ আসাদুজ্জামান খান রিনো,জেলা কৃষক দলের আহ্বায়ক মগনি মাসুদুল আলম দুলাল, সংগলশী ইউনিয়ন বিএনপির সভাপতি জিয়াউর রহমান জিয়া, সদর উপজেলা বিএনপির সাংগঠনিক স¤পাদক আজিম হোসেন প্রমুখ। 
এসময় বক্তারা বলেন, দেশে মানবাধিকার ভূলুণ্ঠিত। আজ আমাদের মিছিল সভা করতে বাধা দেয়া হচ্ছে। নির্বাচনের তফসিলের আগে নেতৃবৃন্দদের গ্রেপ্তার করে কারাগারে বন্দী করে রাখা হয়েছে। মানুষের ভোটের অধিকার, গণতন্ত্র ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য এই মানববন্ধন। এই সরকারের পদত্যাগ, নিরপেক্ষ নির্বাচনের এক দফা দাবিতে আমরা রাজপথে নেমেছি।

মন্তব্য করুন


 

Link copied