আর্কাইভ  মঙ্গলবার ● ৩০ নভেম্বর ২০২১ ● ১৬ অগ্রহায়ণ ১৪২৮
আর্কাইভ   মঙ্গলবার ● ৩০ নভেম্বর ২০২১

আপনাদের দিকে তাকালে নিজেকে সত্যিই বড় সুখী মনে হয়- পরীমনি

সোমবার, ১ নভেম্বর ২০২১, দুপুর ০৩:০৬

ডেস্ক: চিত্রনায়িকা পরীমনির জন্মদিনের পার্টি গত কয়েকদিন ধরেই শোবিজ অঙ্গনে আলোচনার কেন্দ্রবিন্দুতে। বিশেষ করে পার্টিতে পরীর পোশাক নিয়ে অনেকেই আলোচনা-সমালোচনা করছেন। এর প্রমাণ মেলে নেটদুনিয়াতেও। এবার সেই সমালোচনার জবাব দিলেন পরী।

এই অভিনেত্রী বলেন, ‘এই যে আমি “গুণিন”র শুটিং থেকে একটু ছুটি নিয়ে এসে বার্থডে সেলিব্রেশন, সারাদিন বাচ্চাদের নিয়ে হই-হুল্লোড়, সন্ধ্যা থেকে লেটনাইট পার্টি, পরদিন আর্লি মর্নিং আদালত শেষ করে আবার শুটিংয়ে জয়েন করলাম। দারুণ একটি সিনেমার কাজ শেষ করে বাড়ি ফিরে দেখি আপনারা আমার সেই লুঙ্গিতেই আটকা পড়ে রইলেন! আহারে, আপনাদের দিকে তাকালে নিজেকে সত্যিই বড় সুখী মনে হয়।’

উল্লেখ্য, গত ২৪ অক্টোবর ছিল পরীমনির জন্মদিন। দিনের বেলায় অসহায় ও সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে কেক কাটেন এই চিত্রনায়িকা। আর রাতে জন্মদিন উদযাপন করেন পাঁচ তারকা হোটেলে। রাতের সেই পার্টিতে পরীর পরনে ছিল লাল রঙের শার্ট ও সাদা লুঙ্গি। কাছা দেওয়ার ভঙ্গিমায় আপনজনদের সঙ্গে নেচে-গেয়ে জন্মদিন উদযাপন করেন পরী।

এদিকে, পরী ব্যস্ত আছেন ‘গুনিন’ সিনেমার কাজে। এটি নির্মাণ করেছেন মনপুরা’খ্যাত নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম। এতে পরীর বিপরীতে আছেন শরিফুল রাজ।

মন্তব্য করুন


Link copied