আর্কাইভ  শুক্রবার ● ৩ ফেব্রুয়ারি ২০২৩ ● ২১ মাঘ ১৪২৯
আর্কাইভ   শুক্রবার ● ৩ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: স্থানীয় বখাটেদের সঙ্গে বেরোবি শিক্ষার্থীদের সংঘর্ষ: আহত ৪       ঘোড়ার গাড়িতে রাজকীয় বিদায়       এলপি গ্যাসের দাম ২৬৬ টাকা বাড়ল       প্রধানমন্ত্রী আমার উপর অত্যন্ত খুশী- রংপুর সিটি মেয়র       ঠাকুরগাঁওয়ে উপ-নির্বাচনে জামানত হারালেন ১৪ দলের প্রার্থীসহ চারজন      
 width=

এবার ‘মৃত্যুঞ্জয়ী শেখ হাসিনা’

শনিবার, ২৩ এপ্রিল ২০২২, রাত ০৯:০৫

ডেস্ক: গত বছর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ সিনেমা নির্মাণ করেছিলেন প্রযোজক সেলিম খান। এ ছাড়া পঁচাত্তরের ১৫ আগস্টে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা এবং সমসাময়িক ঘটনা অবলম্বনে নির্মাণ করেছেন সিনেমা ‘আগস্ট ১৯৭৫’।

এবার তিনি নির্মাণ করেছেন ‘মৃত্যুঞ্জয়ী শেখ হাসিনা’ প্রামাণ্য চলচ্চিত্র। যার পুরোটাই তৈরি হয়েছেন প্রধানমন্ত্রীকে নিয়ে। যেখানে বিভিন্ন সময়ে তাকে যে হত্যাচেষ্টা করা হয়েছে, সে বিষয়গুলো তুলে ধরা হয়েছে।

এর পাণ্ডুলিপি পরিকল্পনা, গ্রন্থনা ও পরিচালনায় আছেন সেলিম খান নিজেই। প্রযোজনায় আছে শাপলা মিডিয়া। ইতিমধ্যে এর নির্মাণও শেষ বলে জানান সেলিম খান।

তার ভাষ্য, ‘প্রধানমন্ত্রীকে নিয়ে এর আগে ১৯ বার যে হত্যাচেষ্টা হয়েছে, সেটাই এই চলচ্চিত্রের উপজীব্য। প্রতিবারই তিনি মৃত্যুকে জয় করে ফিরে এসেছেন। এ কারণে এর নাম রাখা হয়েছে “মৃত্যুঞ্জয়ী শেখ হাসিনা”। আমরা এটি সেন্সরে জমা দিয়েছি। আশা করি, দ্রুতই ছাড়পত্র পাবো। এটি আমি সারা দেশের মানুষকে দেখাতে চাই।’

সেলিম খান জানান, ‘মৃত্যুঞ্জয়ী শেখ হাসিনা’ টেলিভিশন থেকে শুরু করে উপজেলা পর্যায় পর্যন্ত তিনি দেখাতে চান।

মন্তব্য করুন


Link copied