আর্কাইভ  সোমবার ● ২৯ নভেম্বর ২০২১ ● ১৫ অগ্রহায়ণ ১৪২৮
আর্কাইভ   সোমবার ● ২৯ নভেম্বর ২০২১

কতগুলো প্রেম এসেছিল ক্যাটরিনার জীবনে?

মঙ্গলবার, ১৬ নভেম্বর ২০২১, দুপুর ১১:০৮

বিনোদন ডেস্ক: ভিকি কৌশলের সঙ্গে ক্যাটরিনা কাইফের বিয়ের প্রস্তুতি চলছে জোরেশোরে। এ নিয়ে বিশেষ প্রতিবেদন প্রকাশ করেছে পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা।

প্রতিবেদনে উল্লেখ করা হয়, বিয়ের জন্যে ইতোমধ্যেই ৭০০ বছরের পুরনো রাজস্থানের সাওয়াই মাধোপুর জেলার সিক্স সেন্সেস ফোর্ট হোটেল পুরোপুরি বুকিং করে নেওয়া হয়েছে।  কারণ, দুই পরিবারেরই একাধিক আত্মীয় নভেম্বরের শেষেই চলে আসবেন রাজস্থানে। তারা সেখানেই থাকবেন। একাধিক ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানিকে নিযুক্ত করা হয়েছে এই বিয়ের অনুষ্ঠান করার জন্য।

শুধু তাই নয় শোনা যাচ্ছে অতিথিদের তালিকাও ঠিক করা হয়ে গেছে। অতিথির তালিকায় রয়েছেন— করণ জোহর, আলি আব্বাস জাফর, কবীর খান, মিনি মাথুর, রোহিত শেটি, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আদবাণী ও বরুণ ধাওয়ানের মতো তারকারা।

৭ থেকে ১২ ডিসেম্বর পর্যন্ত ধুমধাম করে বিয়ের অনুষ্ঠান চলবে বলে শোনা যাচ্ছে। যদিও এ বিষয়ে এখনও মুখ খোলেননি ভিকি বা ক্যাটরিনা।

এটি ভিকি বা ক্যাটরিনার প্রথম প্রেম নয়। ভিকির জীবনে যেমন এর আগে হারলিন শেটি নামে এক অভিনেত্রী ছিলেন। তেমন ভিকির আগে ক্যাটের জীবনেও একাধিক পুরুষের প্রবেশ ঘটেছে।

তবে ক্যাটরিনার প্রসঙ্গ উঠলে প্রথমেই সালমান খানের নাম সামনে আসে। দীর্ঘ সাত বছর তারা একে অপরের সঙ্গে ডেট করেছেন। ২০০৩ সালে বলিউডে অভিষেক হয় ক্যাটরিনার। তারপর থেকে ২০১০ সাল পর্যন্ত সালমানের সঙ্গেই ছিলেন তিনি।

এরপর ক্যাটরিনার সঙ্গে নাম জড়িয়েছে সিদ্ধার্থ মাল্যের সঙ্গে। এ সম্পর্ক ভেঙে যাওয়ার পর রণবীর কাপুরের প্রেমে পড়েন ক্যাটরিনা। কিন্তু এ সম্পর্কও টেকেনি বেশিদিন।

পরে অক্ষয় কুমারের সঙ্গেও তার প্রেমের গুঞ্জন ডালপালা মেলেছিল। এরপর ‘ফিল্মি’ ঢঙে কেকের মধ্যে আংটি লুকিয়ে ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ভিকি। আংটিতে লেখা ছিল, ‘আমাকে বিয়ে করবে?’

ধারণা করা হয়, ২০১৯ সাল থেকে ক্যাটরিনার সঙ্গে সম্পর্কে রয়েছেন ভিকি। যদিও এ বিষয়ে প্রকাশ্যে এখনও কেউ কিছু বলেননি।

মন্তব্য করুন


Link copied